নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনমত যাচাই করুন

রামপুর ওয়ার্ডে মতবিনিময় সভায় শাহাদাত

| শুক্রবার , ৪ ডিসেম্বর, ২০২০ at ৬:০২ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, নিরপেক্ষ নির্বাচন দিয়ে আপনাদের জনমত যাচাই করুন। আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনকে গ্রহণযোগ্য করতে হলে অংশগ্রহণমূলক, নিরপেক্ষ, উৎসব মুখর নির্বাচনের ব্যবস্থা করতে হবে। বহিরাগত আওয়ামী সন্ত্রাসী বাহানী বেষ্টিত, ভোটারবিহীন নির্বাচন সংস্কৃতি থেকে নির্বাচন কমিশন ও সরকারকে বেরিয়ে আসতে হবে। এই সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করেছে। একটি দেশে গণতান্ত্রিক ব্যবস্থা না থাকলে, ভোটারবিহীন একদলীয় নির্বাচন হলে, মানুষ মত প্রকাশের অধিকার থেকে বঞ্চিত হলে, সেই দেশে আর গণতন্ত্র থাকে না, সন্ত্রাস ও উগ্রবাদের সৃষ্টি হয়। এই দেশের মানুষের রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে। ভোটাধিকার প্রতিষ্ঠায় ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। আগামী নির্বাচনে বহিরাগত সন্ত্রাসীরা যেন কেন্দ্রে প্রবেশ করতে না পারে প্রশাসনকে সে ব্যবস্থা করতে হবে। গতকাল বৃহস্পতিবার বিকালে ২৫ নং রামপুর ওয়ার্ড বিএনপি আয়োজিত করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি নেতাকর্মীদের আতঙ্কিত করতে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণেও বাধা দেওয়া হচ্ছে প্রশাসন থেকে। এবার নির্বাচনে ভোট ডাকাতি করলেই তার পরিণাম ভয়াবহ হবে। ২৫নং রামপুর ওয়ার্ড বিএনপির সভাপতি হাজী শরিফুল ইসলামের সভাপতিত্বে সিনিয়র সহ-সভাপতি মো. ইবনুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সম্পাদক কাউন্সিলর প্রার্থী শহীদ মোহাম্মদ চৌধুরী, হালিশহর থানা বিএনপি সভাপতি মোশারফ হোসেন ডিপ্টি, সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম।
আরো বক্তব্য রাখেন রামপুর থানা বিএনপি নেতা ওমর মিয়া, মমিনুল হক মুন্না, মো. শফিকুর রহমান, মো. মাসুদ পাটোয়ারী, হুমায়ুন কবির হেলাল, আবুল খায়ের, আব্দুর রহিম, মো. সেলিম, এসএম ফরিদুল আলম, মোহাম্মদ জসিম উদ্দিন, আলী হায়দার, সাইফুল আলম সওদাগর, আহমদ আশরাফ হোসেন, মোহাম্মদ নাসির চৌধুরি, মো মোশের্দ কোম্পানি, মুহাম্মদ জহিরুল ইসলাম আবুল, শামসুন্নাহার, রাজ খান, মোহাম্মদ বেলাল, মোহাম্মদ মামুন, মোহাম্মদ রাশেদুল ইসলাম, মোহাম্মদ হায়দার খান, শাহাদাত হোসেন জুয়েল, কবির প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রফুল্ল রঞ্জন সিংহ আর নেই
পরবর্তী নিবন্ধচট্টগ্রামকে এশিয়ার অন্যতম নান্দনিক শহর করতে চাই