নিজের জন্য কবর খুঁড়ে আত্মহত্যার হুমকি!

| রবিবার , ২০ নভেম্বর, ২০২২ at ১০:১২ পূর্বাহ্ণ

বরিশালের আগৈলঝাড়ায় ভাইয়ের সঙ্গে ভবনের মালিকানা নিয়ে বিরোধের জের ধরে নিজের জন্য কবর খুঁড়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করেছেন সাবেক ইউপি সদস্য। সমাধান না হলে স্ত্রী ও সন্তানদের জন্য আরও ৪টি কবর খুঁড়ে পরিবারের সবাইকে নিয়ে আত্মহত্যার হুমকি দিয়েছে তিনি। খবর বাংলানিউজের।

যদিও এ ব্যাপারে পরস্পর বিরোধী বক্তব্য পাওয়া গেছে। স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার চেগুটিয়া গ্রামের মৃত তোতা তালুকদারের ছেলে সাবেক ইউপি সদস্য ডব্লিউ তালুকদার ১০-১২ বছর আগে পৈত্রিক জায়গায় একটি একতলা পাকা ভবন নির্মাণ করেন। নির্মাণের কিছুদিন পরে দেনার দায়ে ডব্লিউ তালুকদার ভবনটি নিজ ভাই বাহালুল তালুকদার ওরফে তারেকের কাছে বিক্রি করেন।

বাহালুল তালুকদার ভবনটি বসবাসের উপযোগী করে পরিবার নিয়ে বসবাস করে আসছেন। সম্প্রতি ওই ভবনের মালিকানা নিজের দাবি করে সাবেক ইউপি সদস্য ডব্লিউ তালুকদার টাকা দাবি করেন। দাবিকৃত টাকা না পেয়ে নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে নিজের জন্য নিজেই একটি কবর খোঁড়েন তিনি। স্ত্রী ও সন্তানদের জন্য আরও ৪টি কবর খুঁড়ে পরিবারের সবাইকে নিয়ে আত্মহত্যা করার হুমকি দেন ডব্লিউ তালুকদার। এ ঘটনায় চেগুটিয়া গ্রামে আতঙ্ক সৃষ্টি হয়েছে। পাকা ভবন ফিরে পাওয়ার জন্য ডব্লিউ তালুকদার থানায় লিখিত অভিযোগও দায়ের করেছেন।

আগৈলঝাড়া থানার পরিদর্শক (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, ডব্লিউ তালুকদারের লিখিত অভিযোগ পেয়েছি। কবর খোঁড়ার কথা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। কবর খোঁড়ার ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

পূর্ববর্তী নিবন্ধকুল ফুটবল ফ্যান কিট প্রতিযোগিতার পুরস্কার বিতরণ
পরবর্তী নিবন্ধপুঁজিবাদী ব্যবস্থা অক্ষুণ্ন রেখে মানুষ দুর্দশা থেকে মুক্তি পাবে না