নিখোঁজের ৫৭ ঘণ্টা পর বাড়ি ফিরলেন ধোপাছড়ির দুই ব্যক্তি

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ১৮ অক্টোবর, ২০২২ at ৫:৩৬ পূর্বাহ্ণ

নিখোঁজের ৫৭ ঘণ্টা পর বাড়ি ফিরে এলেন মো. দেলোয়ার হোসেন (৫১) ও মো. নুর হোসেন (৫০) নামে ধোপাছড়ির দুই ব্যক্তি। গত শুক্রবার দুপুর ২ টার দিকে মাস্টারঘোনা-চিরিংঘাটা-ধোপাছড়ি সংযোগ সড়ক থেকে তারা নিখোঁজ হয়। রোববার রাত ১১টার দিকে বাড়িতে ফিরে আসেন। নিখোঁজ দুই ব্যক্তি পায়ে হেঁটে নিজ বাড়িতে ফিরে এলেও আড়াই দিনের মতো তারা কোথায় ছিল তার কোনো তথ্য পুলিশকে জানায়নি বলে জানিয়েছেন চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন।
জানা যায়, ধোপাছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড গন্ডামারা গ্রামের মৃত এখলাস মিয়ার পুত্র দেলোয়ার হোসেন ও হাজি দানু মিয়ার পুত্র নুর হোসেন গত শুক্রবার নিখোঁজ হয়। এ দিন তারা মোটরসাইকেল যোগে মাস্টারঘোনা-চিরিংঘাটা-ধোপাছড়ি সংযোগ সড়ক হয়ে দোহাজারীতে একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলো। দুপুর ২টার দিকে উক্ত সড়কের চিরিংঘাটা এলাকা থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছিলো না। পরবর্তীতে স্থানীয় জনগণ তাদের বহনকারী মোটরসাইকেলটি সড়কে পড়ে থাকতে দেখেন।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, নিখোঁজ দেলোয়ার হোসেনের মেয়ে ওইদিন রাতে চন্দনাইশ থানায় একটি ডায়েরি দায়ের করেন।

তিনি জানান, নিখোঁজের পর তাদের মোবাইলের লোকেশন প্রথমদিন চন্দনাইশের সাতবাড়িয়া, পরদিন সাতকানিয়ার চরতির দূরদূরীতে পাওয়া যায়। ভিকটিম দেলোয়ার হোসেনের সাথে কথা বললেও তিনি কোনো ধরনের তথ্য দেননি। তাদের নিখোঁজের বিষয়টি রহস্যজনক এবং এ ব্যাপারে তদন্ত করে দেখা হচ্ছে বলে।

পূর্ববর্তী নিবন্ধট্রাফিক আইন মেনে চললে সড়ক দুর্ঘটনা কমানো সম্ভব
পরবর্তী নিবন্ধভোটকেন্দ্রে মোবাইলে ছবি তোলার চেষ্টা আটক ২