নিখোঁজের একমাস পর মিলল কিশোরের মাটিচাপা লাশ

চকরিয়া প্রতিনিধি | বৃহস্পতিবার , ২৯ সেপ্টেম্বর, ২০২২ at ১০:৩৭ পূর্বাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় প্রায় একমাস আগে নিখোঁজ হয়েছিল ১৩ বছরের কিশোর মিনহাজ উদ্দিন। এরপর বিভিন্নস্থানে খোঁজাখুজি করেও হদিস পায়নি পরিবার। গত মঙ্গলবার দিবাগত রাত বারোটার দিকে মিনহাজের গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মিনহাজ উদ্দিন বমুবিলছড়ি ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের ছোট বমুর ফোরকান আহমদের পুত্র।
পুলিশ জানায়, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে উপজেলার ছিটমহল খ্যাত দুর্গম বমুবিলছড়ি ইউনিয়নের ছোট বমুর রিজার্ভ পাড়ার পাহাড়ি জঙ্গলের ভেতর একটি সবজি বাগানের লাউয়ের মাচার নিচে মাটিচাপা অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এরপর সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গতকাল বুধবার সকালে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। পুলিশের ধারণা, পূর্ব বিরোধের জের ধরে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই কিশোরকে জঙ্গলের ভেতর নিয়ে গিয়ে হত্যার পর লাশটি মাটিতে পুঁতে রেখেছিল। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছে পুলিশ।
বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মনজুরুল কাদের বলেন, কিশোর মিনহাজ এক মাস আগে নিখোঁজ হয়। সেই বিষয়টি আমাকে জানিয়েছিল পরিবার। এতোদিন ধরে তার খোঁজ পায়নি তারা। তবে মঙ্গলবার দিবাগত রাতে পথচারীরা হাঁটার সময় পঁচা গন্ধ পেলে কাছে গিয়ে দেখতে পায় মাটিচাপা দেওয়া মানুষের লাশ। এরপর পুলিশকে জানানো হয় বিষয়টি।
চকরিয়া থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে মামলা রুজু করা হবে। তবে হত্যাকাণ্ডের রহস্য বের করার চেষ্টা শুরু করেছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধবিস্কুট চিপস চানাচুর নুডলসে অতিরিক্ত লবণ
পরবর্তী নিবন্ধস্বজন হারানোর দুঃখ নিয়ে বাঙালির মুখে হাসি ফুটিয়েছেন শেখ হাসিনা