নাসিরাবাদ বয়েজ স্কুল এলামনাই স্পোর্টস কার্নিভাল সম্পন্ন

| সোমবার , ১৩ মার্চ, ২০২৩ at ১১:০০ পূর্বাহ্ণ

নাসিরাবাদ বয়েজ স্কুল এলামনাই এসোসিয়েশন আয়োজিত স্পোর্টস কার্নিভাল সম্পন্ন হয়েছে গত শুক্রবার। ফুটবল, ক্রিকেট এবং ব্যাডমিন্টন এই তিন বিভাগে আয়োজিত হয় কার্নিভাল। গত শনিবার কার্নিভালের সমাপনী দিনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান এবিএম আজাদ। বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা বাংলাদেশ এর পরিচালক (কলেজ ও প্রশাসন) প্রফেসর শাহেদুল খবির চৌধুরী ও নাসিরাবাদ সরকারী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অনুপম দাশ।

এলামনাই এসোসিয়েশনের আহ্বায়ক এডভোকেট শাহীন আফতাবুর রেজা চৌধুরীর সভাপতিত্বে ও যাহেদুল কবিরের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এলামনাই এসোসিয়েশনের সদস্য সচিব আবদুস হাই জাহাঙ্গীর। এসময় উপস্থিত ছিলেন স্পোর্টস কার্নিভাল আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির সম্পাদক আব্দুল হান্নান আকবর, ইকুইটি প্রপার্টিজ এর ব্যবস্থাপনা পরিচালক মাহফুজুল হক, রহিমা টাওয়ার এর স্বত্তাধিকারী কবির আহমদ, এরিয়্যাল লিজেন্ড স্বত্তাধিকারী সিরাজুল হক প্রমুখ।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মনির হোসেন ভূঁইয়া খোকা, মোহাম্মদ হাসান, আনোয়ারুল বারী শাহীন, শফিকুর রহমান, নাজমুল আহসান, শামশুল আলম লিটন, জাকির আহমেদ, লিপু, আমজাদ হোসেন, নাসিম মিনহাজ, এরফানুল ইসলাম খান লাবু, মুজিবুর রহমান মনি, জোনায়েদ ইসলাম রিফাত, মামুনুর রশিদ সহ আরো অনেকে।

পূর্ববর্তী নিবন্ধআনোয়ারায় অলিম্পিক ফুটবলে আমানউল্লা পাড়া ফ্রেন্ডস চ্যাম্পিয়ন
পরবর্তী নিবন্ধপ্রথম বিভাগ ক্রিকেট লিগে আগ্রাবাদ নওজোয়ানের বড় জয়