নাইক্ষ্যংছড়ি ও ঘুমধুমে ইয়াবাসহ চারজন গ্রেপ্তার

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি | রবিবার , ১১ জুলাই, ২০২১ at ৫:২০ পূর্বাহ্ণ

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি ও ঘুমধুমে বিজিবি ও পুলিশের হাতে ইয়াবাসহ ৪ গ্রেপ্তার হয়েছে। নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবি’র বিশেষ একটি টিম গোপন উপজেলার সদর ইউনিয়নের কম্বনিয়া এলাকার মো: ইয়াছিন, ইউনুছ ও আব্দুর রহমানকে আটক করতে সক্ষম হয়।
বিজিবি’র সূত্রে জানা যায়, ৯ জুলাই সন্ধ্যায় কম্বনিয়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ হাজর ৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।
নাইক্ষ্যংছড়ি ১১ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ বিষয়টি এই প্রতিবেদকে নিশ্চিত করেছেন। এদিকে উপজেলার ঘুমধুম ইউনিয়নের কচুবনিয়া এলাকা থেকে ১ হাজার ৯১০ পিস ইয়াবা ও ইয়াবা বহনকারী মোটর বাইকসহ রবিউল্লাহ (২৯) নামের এক মাদক পাচারকারীকে আটক করেছে ঘুমধুম তদন্ত কেন্দ্র পুলিশ।
৯ জুলাই রাত সাড়ে ১০টার দিকে নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন ও ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক দেলোয়ার হোসেন এসব উদ্ধার করেন। পুলিশ দল ঘুমধুম ইউনিয়নের কচুবনিয়ার সুনীল বড়ুয়ার বাড়ির সামনের পাকা রাস্তার উপর চেকপোস্টে ডিউটিকালে ইয়াবাসহ ওই যুবককে আটক করতে সক্ষম হয়।
আটক রবি উল্লাহ (২৯) রামু উপজেলার নোনাছড়ির পূর্ব মোরাপাড়ার বাসিন্দা জাগের হোসেনের ছেলে। এ ব্যাপারে মামলা হয়েছে বলে জানান ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

পূর্ববর্তী নিবন্ধরাঙ্গুনিয়ায় ইউপি সদস্যকে নিয়ে ফেসবুকে অপপ্রচারের অভিযোগ, থানায় জিডি
পরবর্তী নিবন্ধপাথরঘাটা জেতবন বৌদ্ধ বিহার উন্নয়নে প্রধানমন্ত্রীর অনুদান