নজুমিয়া হাটে আল-আরাফাহ্‌ ইসলামী ব্যাংকের ২১০তম শাখা উদ্বোধন

| সোমবার , ২২ মে, ২০২৩ at ৮:২৪ পূর্বাহ্ণ

হাটহাজারী উপজেলার নজুমিয়া হাটে আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংক লিমিটেডের ২১০তম শাখা উদ্বোধন করা হয়েছে। গতকাল রবিবার চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট ও কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমান প্রধান অতিথি হিসেবে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান সেলিম রহমান, বোর্ড এক্সিকিউটিভ কমিটির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আব্দুস সালাম, পরিচালক আহামেদুল হক, আব্দুল মালেক মোল্লা এবং মো. রফিকুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিল্ডটেক চেয়ারম্যান মো. ইউনুচ গণি চৌধুরী। এ সময় অনুষ্ঠানে এন মোহাম্মদ গ্রুপের মোহাম্মদ নজরুল হক, জুমাইরা হোল্ডিংসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শাহজাহান এবং বিভিন্ন শ্রেণিপেশার বিপুল সংখ্যক গ্রাহকশুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান চৌধুরী এবং এআইবিএল চট্টগ্রাম জোনাল হেড ও এসইভিপি মোহাম্মদ আজম। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মো. হাবীব উল্লাহ্‌। নজুমিয়া হাট শাখা ব্যবস্থাপক মো. শাহজাহান হায়দার উপস্থিত অতিথিদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট খলিলুর রহমান বলেন, গ্রাহকবান্ধব সেবা প্রদানের ক্ষেত্রে আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংক একটি শীর্ষস্থানীয় ব্যাংক। অনুষ্ঠানের বিশেষ অতিথি ব্যাংকের চেয়ারম্যান সেলিম রহমান বলেন, শুধু আর্থিক লাভের জন্য এ ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি। মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় আলআরাফাহ্‌ ইসলামী ব্যাংক। তিনি নতুন শাখাসহ ব্যাংকের সকল শাখায় শরীয়াহ্‌ সম্মতভাবে সর্বোচ্চ গ্রাহকসেবার নিশ্চয়তা দেন।

সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী বলেন, আমানতবিনিয়োগসহ সর্বক্ষেত্রে আমাদের ব্যাংক বর্তমানে সুদৃঢ় অবস্থানে রয়েছে। তিনি নির্ভয়ে সকলকে ব্যাংকিং করার আহ্বান জানান। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধজেলা পরিষদ চেয়ারম্যানের সাথে সুয়াবিল সেবা সংঘের মতবিনিময়
পরবর্তী নিবন্ধ৫০০ পর্বে ‘বউ শাশুড়ি’