নগরীতে কিশোরকে গলা কেটে হত্যার চেষ্টা, যুবক গ্রেপ্তার

নেশার টাকা নিয়ে বিরোধ

আজাদী প্রতিবেদন | বুধবার , ৯ ডিসেম্বর, ২০২০ at ৬:২৬ পূর্বাহ্ণ

নগরীতে এক কিশোরকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে এক যুবক। নেশার টাকা নিয়ে বিরোধের জেরে এই ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। আহত কিশোরকে হাসপাতালে পাঠানোর পাশাপাশি হত্যা চেষ্টায় জড়িত হেলালকে গ্রেপ্তার করা হয়েছে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন আজাদীকে বলেন, আজ (গতকাল মঙ্গলবার) নগরীর কোতোয়ালী থানাধীন নন্দনকানন টিঅ্যান্ডটি পাহাড়ে গলায় আঘাতের পর ওই কিশোর গড়িয়ে নিচে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। আহত কিশোর রায়হান (১৪) চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছে।
হেলাল ও রায়হান দুজনই ময়লার গাড়ি টানার কাজ করে। অবসরে সলিউশন গাম নেশা হিসেবে সেবন করে। টিঅ্যান্ডটি পাহাড়ে গাম সেবনের সময় দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে হেলাল ব্লেড দিয়ে রায়হানের গলায় আঘাত করে পালিয়ে যায়। আহত রায়হানের কাছ থেকে তথ্য নিয়ে রেয়াজউদ্দিন বাজারের তিনপুলের মাথা এলাকায় অভিযান চালিয়ে হেলালকে গ্রেপ্তার করে পুলিশ। এ ঘটনায় রায়হানের মা রেখা বেগম বাদী হয়ে কোতোয়ালী থানায় মামলা করেছেন বলে জানান ওসি।
এদিকে গ্রেপ্তার হেলাল থানায় জানায়, ‘টিএন্ডটি পাহাড়ের উপর বসে রায়হান গাম খাচ্ছিল। এসময় তাকে বলি, সকাল বেলা তুই গাম খাইস না। এখন গাম ভালো লাগবে না। তাকে নিয়ে ডিম দিয়ে আমি ভাত খেয়েছি। তারপর আমরা দুইজন মিলে গাম খেতে বসি। এর আগে রায়হান আমার থেকে ১০০ টাকা নিয়েছিল। আমি গাম খাওয়ার সময় পাওনা ১০০ টাকা খুঁজলে সে আমাকে টাকা এখন দিবে না বলে জানায়। আরও বলে, না দিলে কি করবি। এ কথা বলেই রায়হান আমাকে দুই-তিনটা ঘুষি মারে। তারপর আমার মাথা গরম হয়ে যায়। রায়হানের কাছে একটা ব্লেড ছিল। আমি ওটা দিয়ে রায়হানের গলায় জখম করে পালিয়ে যাই।’

পূর্ববর্তী নিবন্ধপ্রার্থী বাছাইয়ে তৃণমূল নেতাকর্মীদের সাথে বসছে দক্ষিণ জেলা আ. লীগ
পরবর্তী নিবন্ধভাস্কর্য : উসকানিদাতাদের বিরুদ্ধেও ব্যবস্থার নির্দেশ হাই কোর্টের