ধোপাছড়িতে নির্বাচনী প্রচারণায় হামলার ঘটনায় মামলা

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২৮ ডিসেম্বর, ২০২১ at ৬:৩৯ পূর্বাহ্ণ

চন্দনাইশ উপজেলার ধোপাছড়ি ইউনিয়নের ৫ নং ওয়ার্ড চামাছড়ি এলাকায় নির্বাচনী প্রচারণায় আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবদুল আলীম ও তার কর্মী সমর্থকদের উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চিড়িংঘাটা এলাকার আরিফুল ইসলাম বাদি হয়ে ওই মামলাটি দায়ের করেন। মামলায় ২৩ জনের নাম উল্লেখ ও ৪০/৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।
মামলায় উল্লেখ করা হয়, আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে চন্দনাইশের ধোপাছড়ি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. আবদুল আলীম ও তার কর্মী সমর্থকরা গত ২৫ ডিসেম্বর বিকেলে ইউনিয়নের ৫ নং ওয়ার্ড চামাছড়ি গন্ডামারা এলাকায় নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে হঠাৎ বিদ্রোহী প্রার্থী মো. মোরশেদুল আলমের সমর্থকরা পূর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে প্রচারণায় হামলা চালায়। এ সময় বেশ কয়েকজন কর্মী সমর্থক গুরুতর আহত হয়। আহতরা দোহাজারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন সরকার জানান, ধোপাছড়ি ইউনিয়নে নির্বাচনীয় প্রচারণায় হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে এবং অভিযুক্তদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে পুলিশ।

পূর্ববর্তী নিবন্ধআলোচিত আ. লীগ নেতা জয়নাল হাজারীর ইন্তেকাল
পরবর্তী নিবন্ধপটিয়ায় পাঁচ কেন্দ্রে পুনঃনির্বাচন দাবি