দোকান বন্ধ করে হাজারী লেইন ব্যবসায়ী সমিতির প্রতিবাদ

নকল ওষুধ ধরিয়ে দেওয়ায় ২ কর্মচারীকে গালিগালাজ

আজাদী প্রতিবেদন | বৃহস্পতিবার , ১২ মে, ২০২২ at ৪:০৩ অপরাহ্ণ

নগরের কোতোয়ালী থানার হাজারী গলি থেকে ১৭০ কার্টন নকল ওরস্যালাইন-এন জব্দের ঘটনায় হাজারী লেইন ওষুধ ব্যবসায়ী কল্যাণ সমিতির দুই সদস্যকে গালিগালাজ ও হুমকি প্রদান করেছে বহিরাগত কিছু সন্ত্রাসী।

সমিতির দুই সদস্য হলেন- বিপ্লব দাশ ও জয় প্রকাশ। এ ঘটনার প্রতিবাদে আজ বৃহস্পতিবার সকাল থেকে হাজারী লেইনের সকল ওষুধের দোকানপাট বন্ধ রেখেছে ব্যবসায়ীরা।

সমিতির নেতারা বলছেন এ ঘটনার সুষ্ঠু বিচার না হওয়া পর্যন্ত সব দোকান বন্ধ থাকবে।

আন্দরকিল্লা ওয়ার্ডের কাউন্সিলর জহুর লাল হাজারী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সকালে সমিতির সমিতির সভাপতি আমাকে দোকান বন্ধর রাখার বিষয়টি অবগত করেছেন। তারা থানায় গেছেন এ বিষয়ে মামলা করতে।

এ বিষয়ে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কোতোয়ালী জোনের সহকারী কমিশনার মুজাহিদুল ইসলাম আজাদীকে জানান, সমিতির নেতৃবৃন্দ গালিগালজা ও হুমকি প্রদানের বিষয়ে মামলা দায়ের করেছেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, বুধবার রাতে হাজারী গলিতে সুজন শিকদার নামের এক ব্যক্তি নকল ওরাল রিহাইড্রেশন সল্ট (ওআরএস) বিভিন্ন ব্যবসায়ীদের মাঝে সাপ্লাই দিতে আসলে চট্টগ্রাম ওষুধ বিক্রেতা সমিতির নেতাদের সহায়তায় তাকে আটক করে কোতোয়ালী থানা পুলিশ।

এ সময় ১৭০ কার্টন নকল ওরস্যালাইন-এনসহ একজনকে আটক করা হয়। চট্টগ্রাম ওষুধ বিক্রেতা সমিতির নেতৃবৃন্দের সহায়তায় এসব নকল ওরস্যালাইন-এনসহ সুজন শিকদারকে আটক করা হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধডেসটিনির এমডির ১২ বছরের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধরোহিঙ্গা ক্যাম্প থেকে ২৪০ লিটার সয়াবিন জব্দ, আটক ১