দুবাই প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির দোয়া মাহফিল

এম এ মন্নান, (আরব আমিরাত) থেকে | শুক্রবার , ৭ মে, ২০২১ at ১০:১৬ অপরাহ্ণ

প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাতের উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে গতকাল বৃহস্পতিবার (৬ মে) সংযুক্ত আরব আমিরাতের​ দুবাই শাহিনশাহ রেস্টুরেন্টে​ ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
হুমায়ুন কবির ময়ুরের সঞ্চালনায় ও সমিতির সাধারণ সম্পাদক​ সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে​ মাহফিলে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত মাওলানা মাহাবুবুল হক আল কাদেরী নুরে বাংলা।
তিনি বলেন, “রোজার মাসে শুরুতে আল্লাহ্ তাআলা জাহান্নামের দরজা বন্ধ করে দেন, জান্নাতের দরজা খুলে দেন এবং শয়তানকে শিকলবদ্ধ করে রাখেন। তাই শয়তানের কুমন্ত্রণা থেকে বেঁচে থাকা সহজ হয়। নেক কাজে অগ্রগামী হতে পারে। আল্লাহ্ তাআলা পবিত্র কালামের অনেক জায়গায় শয়তানকে মানুষের প্রকাশ্য শত্রু বলে আখ্যায়িত করেছেন।”
ইফতারপূর্ব আলোচনায় বিশেষ অতিথির​ বক্তব্য রাখেন প্রকৌশলী আবু নাছের, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ প্রবাসী শাখার সাধারণ সম্পাদক এম হামিদ আলী, প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির সহ-সভাপতি মোহাম্মদ​ ওসমান গণি, সহ-সভাপতি নুরুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক চৌধুরী বোরহান, প্রচার সম্পাদক মোহাম্মদ ফয়েজ, সাবেক ছাত্র নেতা আরিফুল ইসলাম, প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির অন্যতম সদস্য মোহাম্মদ মুন্না, এম সাইফুল আলম, সৈয়দ এম ডি জাহাঙ্গীর আলম প্রমুখ।
​ আলোচনা শেষে মুসলিম উম্মার সুখ ও শান্তি কামনা করে মাওলানা মাহাবুবুল হক দোয়া মোনাজাত করেন।

পূর্ববর্তী নিবন্ধসরকারের অনুমতি পেলে সিদ্ধান্ত মেডিকেল বোর্ডের
পরবর্তী নিবন্ধচান্দগাঁওয়ে বাস দুর্ঘটনায় নিহত ১