দুজনেরই নাম মিমফা, মৃত্যুও একইরকম

চন্দনাইশ প্রতিনিধি | মঙ্গলবার , ২৩ এপ্রিল, ২০২৪ at ৬:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশে পুকুরে গোসল করতে নেমে একই এলাকার স্কুল পড়ুয়া ২ শিশুর মৃত্যু হয়েছে। তাদের নাম জান্নাতুল মাওয়া মিমফা () ও নুসরাত জাহান মিমফা ()। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টায় সময় চন্দনাইশ পৌরসভার ৪ নং ওয়ার্ড হারলা নতুন বাড়ি এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। এ ঘটনায় নতুন বাড়ি এলাকায় শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, এলাকার বেলাল উদ্দীনের কন্যা জান্নাতুল মাওয়া ও জাকির হোসেনের মেয়ে নুসরাত জাহান দুই বান্ধবী। পার্শ্ববর্তী বাড়ি হওয়ায় তারা একই সাথে থাকতো এবং খেলাধুলা করতো। গতকাল দুপুর সাড়ে ১২টার সময়ও তারা একই সাথে বাড়ির পাশে পুকুরে গোসল করতে নেমে ডুবে যায়। বেশকিছুক্ষণ তাদের হদিস না পেয়ে পরিবারের সদস্যরা তাদের খোঁজ করে। এরমধ্যে প্রথমে নুসরাতের নিথর দেহ পুকুরে ভেসে উঠলে এলাকাবাসী পুকুরের তলদেশ থেকে জান্নাতুলকেও উদ্ধার করে। এ সময় তাদের দ্রুত চন্দনাইশ হাসপাতালে নিয়ে যায় স্বজনরা। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পুকুরে ডুবে একই সাথে দুই শিশুর মৃত্যুর খবরটি ছড়িয়ে পড়লে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসেন এবং তাদের দেখতে এলাকাবাসী ভিড় করে। নিহতদের মধ্যে জান্নাতুল মাওয়া হারলা সমবায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে এবং নুসরাত পশ্চিম হারলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণীতে পড়তো বলে জানান স্বজনরা।

চন্দনাইশ থানার ওসি (তদন্ত) যুযুৎসু যশ চাকমা জানান, পুকুরে পড়ে একই সাথে ২ শিশুর মৃত্যুর খবর পেয়ে চন্দনাইশ থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এ ব্যাপারে ২ শিশুর পরিবারের পক্ষ থেকে কোনো ধরনের অভিযোগ নেই।

পূর্ববর্তী নিবন্ধচবির অধিভুক্ত হলো আরও ৪ কলেজ
পরবর্তী নিবন্ধরুমায় যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ সদস্যের মৃত্যু