দুই সন্তানকে ঘরের বাইরে রেখে মায়ের আত্মহত্যা

সীতাকুণ্ড প্রতিনিধি | সোমবার , ৫ সেপ্টেম্বর, ২০২২ at ৬:১০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ডে তাসলিমা আক্তার (২৮) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার বেলা ১১টায় উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের নড়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে। তাসলিমা আক্তার বাড়বকুণ্ড ইউনিয়নের ৯নং ওয়ার্ডের নড়ালিয়া এলাকার ওমান প্রবাসী আলমগীরের স্ত্রী এবং দুই সন্তানের জননী। পুলিশ লাশটি উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মর্গে প্রেরণ করে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, তাসলিমা আক্তারের সাথে পরিবারের কলহ ছিল। গত দুই মাস আগে তার স্বামী ওমান চলে যায়। গত শনিবার রাতে শাশুড়ি বেড়াতে চলে গেলে রবিবার বেলা ১১টার সময় দুই সন্তানকে বাইরে রেখে গৃহবধূ তাসলিমা ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে ওড়না লাগিয়ে আত্মহত্যা করেন। পরে আশেপাশে লোকজন দেখতে পেয়ে সিলিং ফ্যান থেকে তাকে নামিয়ে নেয়। সীতাকুণ্ড থানার পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। স্থানীয় ইউপি সদস্য খাইরুল বশর বলেন, বেলা ১১টার সময় তাসলিমা ঘরের দরজা বন্ধ করে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। ঘরের বাইরে থাকা দুই সন্তানকে দরজার সামনে কান্নাকাটি করতে দেখে আশেপাশের লোকজন দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। পরে এলাকাবাসী আমাকে খবর দিলে আমি বিষয়টি পুলিশকে অবগত করি।
সীতাকুণ্ড থানার পুলিশ উপ-পরিদর্শক মো. ফারুক জানান, প্রাথমিকভাবে ধারণা করছি, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধপাঁচ শতাধিক গ্রন্থে সমৃদ্ধ চবির বঙ্গবন্ধু কর্ণার
পরবর্তী নিবন্ধসত্যিই বদলে গেছে আলুটিলা