দিদি, আমার সবচেয়ে বড় উপহার তো আপনি: রুনা

| সোমবার , ৭ ফেব্রুয়ারি, ২০২২ at ৭:৫৬ পূর্বাহ্ণ

উপমহাদেশের কিংবদন্তী সংগীত শিল্পী লতা মঙ্গেশকরের সঙ্গে বাংলাদেশের জনপ্রিয় সংগীত শিল্পী রুনা লায়লার সম্পর্ক ছিল পরিবারের মত, যোগাযোগও হত নিয়মিত। গুণী এই শিল্পীর মৃত্যুতে তাকে স্মরণ করে নিজেদের গভীর সম্পর্ক আর যোগাযোগের কথা ফেইসবুকে এক আবেগমাখা পোস্টে তুলে ধরেছেন রুনা লায়লা। খবর বিডিনিউজের।
দুজনের ছবি শেয়ার করে বাংলাদেশের এই কিংবদন্তি লিখেছেন-লন্ডনে যাওয়ার আগে শেষবার যখন তার সঙ্গে কথা হয়েছিল, তখন বলেছিলেন, আমার সঙ্গে তিনি কথা বলতে পছন্দ করেন। আমরা যখন কথা বলি, তখন তিনি অনুভব করেন, আমরা পরিবারের খুব কাছের সদস্য।
তিনি বলেছিলেন, আমি তার ছোট বোন এবং আমাকে খুব ভালবাসতেন ও আমার প্রতিভাকে সম্মান করতেন। রুনা লায়লা লিখেছেন, আমাকে অনেক মিস করছিলেন তিনি। শিগগিরই তাকে দেখতে যাওয়ার কথা বলেছিলেন, যাতে সামনা-সামনি দীর্ঘক্ষণ কথা বলতে পারি। বলেছিলাম, পরিস্থিতির উন্নতি হলে দেখতে যাব। কিন্তু এমন তো হওয়ার কথা ছিল না।
তার কাছাকাছি আসার কথা তুলে ধরে রুনা লায়লা লিখেছেন, টেলিফোনে দীর্ঘক্ষণ কথা হত তাদের। সাধারণত গান নিয়েই কথা হত বেশি। আমি তাকে জোকসও পাঠিয়েছিলাম, তিন খুবই উপভোগ করেছিলেন। দিদির হাস্যরসের একটি দুর্দান্ত অনুভূতি ছিল। আমাকে তার কিছু অভিজ্ঞতার কথা বলতেন, আমরা খুব হাসতাম। রুনা লায়লা লিখেছেন, তিনি গুড মর্নিং বললে এর উত্তরে পছন্দের ফুল ও শিশুদের ছবি, তার গানের অডিও বা ভিডিও পাঠাতেন লতা।

পূর্ববর্তী নিবন্ধআমি গর্বিত, তার গানে ‘লিপ সিং’ করেছি: ববিতা
পরবর্তী নিবন্ধলতা মঙ্গেশকরের সামনে গাওয়া, জীবনের বড় পাওয়া: সাবিনা ইয়াসমিন