দলের ঊর্ধ্বতন নেতাদের নির্দেশনা মেনে সুশৃংখলভাবে নির্বাচনী প্রচারণা চালাচ্ছি: আবদুস সবুর লিটন

আজাদী অনলাইন | শনিবার , ১৬ জানুয়ারি, ২০২১ at ৮:২১ অপরাহ্ণ

প্রচলিত আছে মাঘের শীতকে যেন বাঘও ভয় পায়। আর সেই শীতকে উপেক্ষা করে প্রার্থী ও সমর্থকগণ ছুটে চলেছেন পাড়া-মহল্লায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) গণসংযোগে। চসিক নির্বাচনকে সামনে রেখে নগরীর ২৫নং ওয়ার্ডে চলমান রয়েছে ওয়ার্ডের গণমানুষকে সাথে নিয়ে আবদুস সবুর লিটনের নিয়মিত গণসংযোগ।
আজ শনিবার (১৬ জানুয়ারি) বিশাল এক গণসংযোগ ওয়ার্ডের বড় পুকুরপাড় মসজিদ প্রাঙ্গণ থেকে শুরু করে হাসান শাহ মাজার গলি হয়ে চৌধুরী বাড়ি সংলগ্ন পার্শ্ববর্তী এলাকায় এসে শেষ হয়।
এসময় প্রার্থী আবদুস সবুর লিটন বলেন, দলের ঊর্ধ্বতন নির্দেশনা মেনে সুশৃংখলভাবে নির্বাচনী প্রচারণা চালানো হচ্ছে।
তিনি বলেন, আমি আপনাদের সন্তান হিসেবে আপনাদের সেবার দায়িত্ব নিতে চাই। রামপুর ওয়ার্ডে বসবাসকারী আমরা সকলেই একটি পরিবার। আমি অত্র ওয়ার্ডের সন্তান হিসেবে সুখে দুখে সকলের সাথে ছিলাম, আছি এবং থাকব। পরিবারে সদস্য হিসেবে কাউন্সিলর নির্বাচিত হলে রামপুর পরিবারের উন্নয়নে নিজেকে উজার করে দিতে চাই।
আবদুস সবুর লিটন বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ও শেখ হাসিনার কর্মী। আমি মানুষ ভালবাসি, মানুষের কাছে থাকি। যে কোন সুবিধা অসুবিধা নিয়ে মানুষ যে কোন সময় আমার কাছে আসতে পারেন, কথা বলতে পারেন। আমি মানুষের কাছে যাই, মানুষ আমার কাছে আসে। আমার দুয়ার সকল মানুষের জন্য উম্মুক্ত আছে, ভবিষ্যতেও থাকবে।
ভোটারদের লক্ষ্য করে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা আমাকে আপনাদের সেবার দায়িত্ব দিতে চান। তাই ২৭ জানুয়ারি নৌকা মার্কায় রেজাউল করিম চৌধুরীকে এবং টিফিন ক্যারিয়ার মার্কায় আমাকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।
গণসংযোগ চলাকালে আবদুস সবুর লিটন তৃণমূলের গণমানুষের ডোর টু ডোর সাক্ষাৎ করেন এবং ওয়ার্ডের সর্বসাধারণের কাছে তার নির্বাচনী ইশতেহার তুলে ধরেন। এ সময় নারী ভোটারদের আগ্রহ ও প্রত্যাশাকে অগ্রাধিকার দেয়া হয়।
গণসংযোগটি শুরু হতে শেষ পর্যন্ত তৃণমূল সহ সর্বসাধারণের অংশগ্রহণ ছিল চোখে পড়বার মত। এসময় প্রার্থী আব্দুস সবুর লিটনকে টিফিন ক্যারিয়ার মার্কায় সমর্থন দিতে নারী-পুরুষদের মধ্যে ব্যাপক উৎসাহ পরিলক্ষিত হয়। এছাড়া অংশগ্রহণে গণশক্তি প্রাণবন্ত হয়ে ওঠে।
এসময় গণসংযোগে আবদুস সবুর লিটনসহ আরও উপস্থিত ছিলেন ২৫ নং ওয়ার্ডের দলীয় নেতা-কর্মীরা ও ওয়ার্ডের সর্বস্তরের জনগণ।

পূর্ববর্তী নিবন্ধমিষ্টি কুমড়ার সমর্থনে পূর্ব ফিরোজ শাহ এলাকায় গণসংযোগ
পরবর্তী নিবন্ধউত্তর পাহাড়তলী ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী জহুরুল আলম জসিমের গণসংযোগ