দর্শকে মুখর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম

ক্রীড়া প্রতিবেদক | শনিবার , ২৭ নভেম্বর, ২০২১ at ৭:৩২ পূর্বাহ্ণ

ছুটির দিনে গতকাল শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম ছিল সমর্থকদের উন্মাদনায় মুখরিত। দুই বছর দুই মাস পর এই স্টেডিয়ামে বসে ক্রিকেটানন্দ উপভোগের সুযোগ পেয়েছেন দর্শকরা। সর্বশেষ গত ফেব্রুয়ারি মাসে এখানে অনুষ্ঠিত হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ টেস্ট ম্যাচ। দর্শক ঢোকার অনুমতি ছিল না সেখানে। সেই ২০১৯ সালের সেপ্টেম্বরে আফগানিস্তানের বিপক্ষে অনুষ্ঠিত সিরিজে সবশেষ এই জহুর আহমেদ স্টেডিয়ামে আন্তর্জাতিক ক্রিকেট উপভোগের সুযোগ পেয়েছিলেন দর্শকরা। এরপরই তো করোনাভাইরাসের থাবা।
গোটা বিশ্বের মতো স্থবির ক্রিকেটাঙ্গনও। এ কারণেই দুই বছর দুই মাস পর ফের জহুর আহমেদ স্টেডিয়ামের গ্যালারি যেন প্রাণ ফিরে পায় দর্শকদের উপস্থিতিতে। পুরো গ্যালারি না ভরলেও অর্ধেক গ্যালারির দর্শকরাই সকাল থেকে মাতিয়ে রাখেন স্টেডিয়াম। পুরো স্টেডিয়াম পাড়াজুড়েই ছিল বাড়তি উন্মাদনা। পাকিস্তানের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজে হোয়াইট ওয়াশ হওয়ার পরও চট্টগ্রামের দর্শকরা পিছিয়ে যায়নি।
মাঠে ফেরার সুযোগ কোনোভাবেই মিস করেননি দর্শকরা। সিরিজের প্রথম টেস্টেই তাই গ্যালারি ছিল জমজমাট। টেস্ট ম্যাচ লম্বা সময়ের খেলা। অনেকেই দেখতে চান না এ ফরম্যাটের ম্যাচ। কিন্তু সাগরিকায় গতকাল ছিল দর্শকে সয়লাব। শুধু গ্যালারি নয়, দর্শক-সমর্থকদের এমন উন্মাদনা ও উৎসবের আমেজ দেখা গেছে পুরো স্টেডিয়াম পাড়াজুড়েই।

পূর্ববর্তী নিবন্ধবাংলাদেশের দীর্ঘমেয়াদী জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর
পরবর্তী নিবন্ধকৌতুক কণিকা