দক্ষিণ শুলকবহরে সিদ্দীক আহম্মদ লেইনের উন্নয়ন কাজ উদ্বোধন

| বৃহস্পতিবার , ৩ আগস্ট, ২০২৩ at ৫:৫৮ পূর্বাহ্ণ

দক্ষিণ শুলকবহরে সিদ্দীক আহম্মদ লেইনের উন্নয়ন কাজ গতকাল উদ্বোধন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের কাউন্সিলর মো. মোরশেদ আলম।

এ সময় তিনি বলেন, উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ এখন অর্থনৈতিক ও অবকাঠামো উন্নয়নে দ্রুত অগ্রগামী এক দেশের নাম। এখন আর সেই উপহাসের তলাবিহীন ঝুড়ির দেশে নেই বাংলাদেশ। সফল রাষ্ট্র নায়ক জননেত্রী শেখ হাসিনার দুরদর্শী চিন্তা ও সুদূরপ্রসারী সিদ্ধান্তে আজ বাংলাদেশের উন্নয়ন এখন দৃশ্যমান। আর এই উন্নয়নের ধারাবাহিকতায় চসিক কতৃক মেয়র বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিমের মাধ্যমে তিনি চট্টগ্রামের সড়ক সংস্কার, ওভারপাস, ফুটওভার ব্রিজ, কালভার্ট, ব্রিজ নির্মাণ ও নগরীর সৌন্দর্য বর্ধনের জন্য আড়াই হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। যার অংশ হিসেবে আজকের এই সড়কের উন্নয়ন কাজ উদ্বোধন করা হয়েছে। এ সকল উন্নয়নের পাশাপাশি বর্তমান সরকার এই চট্টগ্রামে বেশ কিছু মেগা প্রকল্পের কাজ ইতোমধ্যে শেষ করেছেন আর কিছু প্রকল্প বাস্তবায়ন হলে তা দেশের সামগ্রিক উন্নয়নে বিশাল ভূমিকা রাখবে। আর এই অগ্রযাত্রা ধরে রাখতে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের কোনো বিকল্প নেই।

দক্ষিণ শুলকবহর মহল্লা কমিটির সভাপতি মঞ্জুরুল আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকতারুল ইসলামের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন ৭ ও ৮নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুর রহমান, পাঁচলাইশ থানা আওয়ামী লীগ নেতা এস.এম. খালেদ বাবলু, সংবাদিক তাজুল ইসলাম, মহল্লা কমিটির উপদেষ্টা ফিরোজ আহমেদ, বোরহান চৌধুরী, আব্দুর শুক্কুর, রেজাউল করিম খোকন, মো. মানিক, মো. সাদ্দাম হোসেন, মো. এসকান্দর হাসেন, মো. আরিফ, মুরাদ আলম, এরশাদ হোসেন, মো. মিঠু, মো. রকি, মাহাবুব আলম, সামসু মিয়া প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধট্রাকের ধাক্কায় ভেঙে পড়ল ৩ বৈদ্যুতিক খুঁটি
পরবর্তী নিবন্ধশেরশাহ সাংবাদিক হাউজিং সোসাইটিতে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি