দক্ষিণ মাদার্শায় চাচার গুলিতে ভাতিজা আহত

হাটহাজারী প্রতিনিধি | সোমবার , ২৪ অক্টোবর, ২০২২ at ৫:২৭ পূর্বাহ্ণ

হাটহাজারীর দক্ষিণ মাদার্শা ইউনিয়নে চাচার লাইসেন্স করা অস্ত্রের গুলিতে ভাতিজা আহত হওয়ার খবর পাওয়া গেছে। ইউনিয়নের আহমদিয়া পাড়া বৈলতল এলাকায় এই ঘটনা ঘটেছে। গতকাল রবিবার রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে থানার (তদন্ত) কর্মকর্তা রাজিব শর্মা, মদুনাঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সরোয়ারদ্দী ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ মাদার্শা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আহমদিয়া পাড়া বৈলতল এলাকায় সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে গতকাল রবিবার রাতে ইউপির সাবেক চেয়ারম্যান হাবিবউল্ল্যা তার লাইসেন্স করা অস্ত্র দিয়ে ভাতিজা মো. হামিদুল্ল্যা জসিম (৫০) কে গুলি করেন। উপস্থিত লোকজন ও স্বজনরা জসিমকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করান।

১৩ নং দক্ষিণ মাদার্শা ইউপির ৫ নং ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ শাহাজাহান বাদশা গতকাল রবিবার রাত দশটা বিশ মিনিটে চাচার গুলিতে ভাতিজা আহত হওয়ার ঘটনা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি বলেন, দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে চাচার সাথে ভাতিজাদের বিরোধ চলে আসছিল। গতকাল বিরোধ নিষ্পত্তির নিয়ে সমঝোতার জন্য ভাতিজা জসিম চাচার সাথে কথা বলতে গেলে চাচা হাবিবুল্লাহ ঘরের ভিতর থেকে তার লাইসেন্স করা অস্ত্র দিয়ে গুলি করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছিল বলে জানা গেছে।

পূর্ববর্তী নিবন্ধকৌতুক কণিকা
পরবর্তী নিবন্ধশেষ ওভারের নাটকীয়তায় ভারতের জয়