থানচি বাজারে আগুনে পুড়ল ৫০ দোকান

বান্দরবান প্রতিনিধি | রবিবার , ২৬ মার্চ, ২০২৩ at ৫:১০ পূর্বাহ্ণ

বান্দরবানের থানচি বাজারে আগুনে পুড়ে গেছে ৫০টি দোকান। গতকাল শনিবার সকালে এ ঘটনা ঘটে। ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, উপজেলা বাজারে দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন চারদিকে ছড়িয়ে পড়লে ৫০টি বিভিন্ন জিনিসপত্রের দোকান পুড়ে গেছে।

আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে আরও ৫টি দোকানঘর। খবর পেয়ে ফায়ার সার্ভিস, বিজিবিসহ স্থানীয়রা দীর্ঘ দুঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।ঘটনাস্থল পরিদর্শণ করেছে উপজেলা চেয়ারম্যান থোয়াই হ্লা মং মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, মো. আবুল মনসুরসহ বিজিবির উর্ধতন কর্মকর্তারা।থানচি বাজার ব্যবসায়ি সমিতির নেতা অনুপম মারমা বলেন, আগুনে ক্ষয়ক্ষতির পরিমান কয়েককোটি টাকা ছাড়িয়ে যাবে। রমজান এবং পাহাড়ি জনগোষ্ঠীদের সামাজিক উৎসবকে সামনে রেখে দোকানে মালামাল মওজুদ করেছিল ব্যবসায়ীরা।

অগ্নিকান্ডে নি:স্ব হয়ে গেছে বাজারের ৫০টি দোকানের ব্যবসায়ীরা। ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান ফায়ার সার্ভিসের সাব স্টেশন অফিসার মো. ইসমাইল মিয়া জানান, থানচি বাজারে ভয়াবহ আগুনে অর্ধশতাধিকের মত দোকানঘর পুড়ে গেছে। কয়েকঘন্টা চেষ্টার পর আগুন নিভাতে সক্ষম হয়েছি। তবে আগুনে ক্ষয়ক্ষতি এবং অগ্নিকান্ডের কারণ তাৎক্ষণিক বলা সম্ভব নয়।

পূর্ববর্তী নিবন্ধটি-টোয়েন্টি সিরিজ কাল থেকে, টিকেট বিক্রি শুরু
পরবর্তী নিবন্ধ২৫ মার্চকে বৈশ্বিক গণহত্যা দিবসের স্বীকৃতি দেয়া সময়ের দাবি