টি-টোয়েন্টি সিরিজ কাল থেকে, টিকেট বিক্রি শুরু

চট্টগ্রামে অনুশীলনে সাকিবরা

ক্রীড়া প্রতিবেদক | রবিবার , ২৬ মার্চ, ২০২৩ at ৫:১০ পূর্বাহ্ণ

সিলেটে ওয়ানডে সিরিজ শেষে টিটোয়েন্টি সিরিজে অংশ নিতে চট্টগ্রাম এসেছে বাংলাদেশ এবং আয়ারল্যান্ড ক্রিকেট দল। সিরিজের প্রথম ম্যাচটি আগামীকাল সোমবার বেলা ২টায় শুরু হবে। সিরিজের প্রথম ম্যাচের টিকেট গতকাল দুপুর ২টা থেকে অনলাইনে বিক্রি শুরু হয়েছে।

সিরিজকে সামনে রেখে গতকাল জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলনে নেমেছেন সাকিবরা। দুপুর দুইটার দিকে দুজন নেট বোলার ও লেগ স্পিনার রিশাদকে নিয়ে সাকিব সোজা চলে যান ড্রেসিংরুম প্রান্তের নেটে। সেখানে ১৫ মিনিটের মতো ব্যাটিং করতে দেখা যায় সাকিবকে। এই অলরাউন্ডারের ব্যাটিং অনুশীলনের সময় প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বেশ কিছু পরামর্শ দিচ্ছিলেন। সাকিব ছাড়াও নাজমুল হোসেন শান্তর সাথে হাথুরুসিংহকে কাজ করতে দেখা গেছে। ইংল্যান্ডের বিপক্ষে লম্বা সময় পর জাতীয় দলে ফেরা রনি তালুকদারও অনেকক্ষণ ব্যাটিং করেছেন। তবে সবচেয়ে পরিশ্রম করতে দেখা গেছে লিটন দাসকে। অনুশীলনে তাকে অন্য রূপে দেখা গেছে। লিটনের মতো শামীম হোসেনকে সিরিয়াস দেখা গেছে। এছাড়া প্রথমবার সুযোগ পাওয়া দুই ক্রিকেটার জাকের আলী অনিক ও রিশাদকে অনুশীলনে বেশ মনোযোগী দেখা গেছে। আয়ারল্যান্ড সিরিজে নতুন করে সুযোগ দেওয়া হয়েছে লেগ স্পিনার রিশাদকে। পেস বোলারদের মধ্যে সবাই ছিলেন অনুশীলনে। তবে বাঁহাতি পেসার মোস্তাফিজকে নিয়ে বাড়তি কাজ করতে দেখা গেছে এদিন। সবমিলিয়ে শনিবারের অনুশীলনে পুরো দলকে খুব বেশি সিরিয়াস দেখা না গেলেও ব্যক্তিগতভাবে সাকিবলিটনশান্তমোস্তাফিজশামীমরা বেশ জোর দিয়েই অনুশীলন করেছেন।

বাংলাদেশআয়ারল্যান্ড টিটোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচের টিকেট বুথে সংগ্রহ করা যাবে আজ রোববার কিংবা সোমবার ম্যাচের দিন। বুথে টিকেট পাওয়া যাবে আজ সকাল সাড়ে ৯টা থেকে। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে তিন ম্যাচের এই টিটোয়েন্টি সিরিজ আগামীকাল সোমবার থেকে শুরু হচ্ছে। পরের দুই ম্যাচ অনুষ্ঠিত হবে বুধবার ও শুক্রবার। সব ম্যাচই শুরু হবে দুপুর ২টায়। টিকেটের সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। ওয়েস্টার্ন স্ট্যান্ডে খেলা দেখা যাবে এই টিকেটে।

পূর্ববর্তী নিবন্ধছাত্রকে যৌন নিপিড়নের অভিযোগ, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধথানচি বাজারে আগুনে পুড়ল ৫০ দোকান