ত্রিপিটক রিসার্চ সোসাইটির অভিষেক ও সম্মাননা প্রদান

| রবিবার , ৮ মে, ২০২২ at ১১:১০ পূর্বাহ্ণ

ত্রিপিটক রিসার্চ সোসাইটির কার্যনির্বাহী পরিষদের অভিষেক ও পালি শিক্ষার্থীদের সম্মাননা প্রদান সম্প্রতি নগরীর চান্দগাঁও সার্বজনীন শাক্যমুনি বিহারে অনুষ্ঠিত হয়। বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার প্রাক্তন মহাসচিব এস. লোকজিত থেরোর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের প্রাক্তন চেয়ারম্যান ড. জ্ঞানরত্ন মহাথেরো।

বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ তুষার কান্তি বড়ুয়া, চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের অধ্যক্ষ সুষেন বড়ুয়া। প্রধান আলোচক ছিলেন ড. সুমনপ্রিয় থেরো। সংবর্ধিত অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের পালি বিভাগের নবনির্বাচিত চেয়ারম্যান শাসনানন্দ বড়ুয়া রুপন। অনুষ্ঠানে সমাজের বিভিন্নভাবে অবদান রাখায় শ্যামলমিত্র বড়ুয়া, লিংকন বড়ুয়া, জুয়েল বড়ুয়া, সৈকত বড়ুয়া, দিবাকর বড়ুয়া, জুয়েল বড়ুয়া ও সাথী চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। এতে উদ্বোধক ছিলেন সোসাইটির সহ-সভাপতি তমাল কান্তি বড়ুয়া। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সুজন মুৎসুদ্দী।

অনুষ্ঠানে ২৮ জন শিক্ষার্থীকে ক্রেষ্ট ও সনদ প্রদান করা হয়। সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক সৈকত বড়ুয়ার সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন সোসাইটির সভাপতি উজ্জ্বল বড়ুয়া বাসু ও বোধিশ্রী ভিক্ষু। পালি ভাষায় বক্তব্য রাখেন মিলা বড়ুয়া, সোমা বড়ুয়া রিমি, ববি বড়ুয়া, ঊর্মি বড়ুয়া ও রাসু বড়ুয়া। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধদুষ্কৃতকারীদের গণপিটুনি দিয়ে মেরে ফেলেন : সাংসদ ইব্রাহিম
পরবর্তী নিবন্ধবন্ধুর বিয়েতে সয়াবিন তেল উপহার