তৃতীয় বিভাগ ফুটবল লিগ আজ শুরু

ক্রীড়া প্রতিবেদক | মঙ্গলবার , ৬ ডিসেম্বর, ২০২২ at ৬:৩০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা ও চট্টগ্রাম জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় তৃতীয় বিভাগ ফুটবল লিগ আজ ৬ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে। বিকাল ২.৩০ টায় চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে লিগের উদ্বোধন করবেন প্রধান অতিথি সিজেকেএস সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন। উদ্বোধনী খেলায় অংশ নেবে সেবানিকেতন এবং বাকলিয়া একাদশ জুনিয়র। লিগ শুরু উপলক্ষে গতকাল সোমবার এক সংবাদ সম্মেলন সিজেকেএস কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

এতে লিখিত বক্তব্য পাঠ করেন সিডিএফএ সভাপতি এস এম শহীদুল ইসলাম। তিনি জানান এ লিগে নির্ধারিত ৩২টি দল অংশগ্রহণ করছে। অংশগ্রহণকারী দলসমূহকে লটারীর মাধ্যমে ৮টি গ্রুপে ভাগ করা হয়েছে। লিগের বাজেট নির্ধারণ করা হয়েছে ৮,১৩,০০০ টাকা। স্থানীয় ফুটবলাররাই এ লিগে অংশ নিতে পারবেন।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন সিডিএফএ সহ-সভাপতি নজরুল ইসলাম লেদু, তাহের উল আলম চৌধুরী স্বপন এবং সিজেকেএস অতি: সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দীন শামীম এবং সিডিএফএ কোষাধ্যক্ষ মোহাম্মদ শাহজাহান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিজেকএেস যুগ্ম সাম্পাদক আমিনুল ইসলাম, সিজেকেএস নির্বাহী সদস্য আবুল হাসেম, নাসির মিঞা, হারুন আল রশীদ, সিডিএফএ নির্বাহী সদস্য কাজী মো. জসিম উদ্দীন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াছির আরাফাত প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসমাবেশের জন্য মাঠের বিকল্প রাস্তা নয় : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধহাছন রাজা : গীতিকার ও মরমী কবি