তিন দিন আগে আত্মহত্যা, পরীক্ষায় ‘এ’ পেয়েছে সুমাইয়া

মীরসরাই প্রতিনিধি | শনিবার , ২৯ জুলাই, ২০২৩ at ৪:৫১ পূর্বাহ্ণ

তিন দিন আগে ‘মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করে’ সুমাইয়া। গতকাল প্রকাশিত এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফলে ৪.৩৮ পেয়েছে সে। কিন্তু নিজের পরিশ্রমের ফল জানা হলো না তার।

জানা যায়, গত বুধবার বিকালে মীরসরাই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের বড়কমলদহ এলাকায় সুমাইয়া বিনতে কালাম (১৭) নামে ওই শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সে ওই এলাকার উকিল বাড়ির প্রবাসী আবুল কালামের মেয়ে। সুমাইয়া ওয়াহেদপুর ইউনিয়নের ডাকঘর ইসলামিয়া দাখিল মাদরাসা থেকে এবার দাখিল পরীক্ষায় অংশ নিয়েছিল। গতকাল তার পরীক্ষার ফল প্রকাশিত হওয়ার পর মাদ্রসার সুপার মাওলানা শহিদুল্লাহ সুমাইয়ার ভাল ফলাফলে খুশি হন। কিন্তু ওই শিক্ষার্থী নিজের রেজাল্টটি জানতে পারল না বলে গভীর সমবেদনা জানান তিনি।

নিজামপুর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মৌমিন হোসেন বলেন, বুধবার বিকেলে পরিবারের সবার অগোচরে ঘরের মধ্যে গলায় ফাঁস দিয়ে সুমাইয়া বিনতে কালাম আত্মহত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, সুমাইয়ার পরিবারের সদস্যদের সাথে কথা বলে প্রাথমিকভাবে জানা গেছে, বুধবার ফজরের নামাজ না পড়ে ঘুমিয়ে থাকায় তার মা তাকে বকাঝকা করেছেন। ওই অভিমানে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে।

মীরসরাই থানার ডিউটি অফিসার এসআই জয়নাল বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধফল পুনঃনিরীক্ষণের আবেদন আজ থেকে
পরবর্তী নিবন্ধপাহাড়ে ড্রাগন চাষে সফলতা