তিন দিনব্যাপী প্রি-রামাদান

প্রদর্শনী উদ্বোধন | শুক্রবার , ১০ মার্চ, ২০২৩ at ৬:৩৫ পূর্বাহ্ণ

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী বলেছেন, নারী সমাজ বর্তমানে ঘরে বসে নেই। অফিসআদালত, ব্যবসাবাণিজ্য সবক্ষেত্রে তাদের অবস্থান সুসংহত করেছে। পড়ালেখায়ও তারা ছাত্রদের তুলনায় এগিয়ে আছে। নারী সমাজকে অবজ্ঞা করে রাষ্ট্রের উন্নয়ন সম্ভব নয়। এই নারী সমাজকে কোন অবস্থায় অবজ্ঞা করা যাবে না। চট্টগ্রামের যে কোন উন্মুক্ত স্থানে, মাঠেময়দানে নারীরা এধরনের উদ্যোগ নিলে চট্টগ্রাম সিটি কর্পোরেশন সবসময় তাদের পাশে থাকবে।

গতকাল বিকেলে রেডিসন ব্লু হোটেল মিলনায়তনে তিনদিন ব্যাপী প্রিরামাদান প্রদর্শনী উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। এম এন্ড এম বিজনেস কমিউনিশেনের সিও মানজুমা মোর্শেদ এ প্রদর্শনীর আয়োজন করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র মোহাম্মদ গিয়াস উদ্দিন, কাউন্সিলর আব্দুল বারেক, অধ্যাপক মাসুম চৌধুরী, পাঁচলাইশ ওয়েলফেয়ার সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আবু সৈয়দ। মেয়র আরো বলেন, চট্টগ্রাম সিটি কর্পোরেশন একটি সেবাধর্মী প্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি আলোকায়ন, পরিছন্নতা এবং রাস্তাঘাট সংস্কারের নির্দিষ্ট কর্মপরিধির বাইরেও অতি জনগুরুত্বপূর্ণ সেবা হিসেবে শিক্ষা ও স্বাস্থ্য খাতকে অন্তর্ভুক্ত করে সেবা প্রদান করা হচ্ছে। সিটি কর্পোরেশন নারীদের অগ্রাধিকার দেওয়ার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমাস্টারদা সূর্য সেন ছিলেন দেশপ্রেমের উজ্জ্বল দৃষ্টান্ত
পরবর্তী নিবন্ধআমার গল্পভাবনা