তারুণ্যের উচ্ছ্বাসের সুহৃদ সম্মিলন ও আনন্দ আড্ডা

| বৃহস্পতিবার , ১১ মার্চ, ২০২১ at ৭:৫৩ পূর্বাহ্ণ

সমৃদ্ধ পথচলার ১৫ বছরে পদার্পণ করেছে বাচিক শিল্পচর্চা কেন্দ্র তারুণ্যের উচ্ছ্বাস। এ উপলক্ষে গত মঙ্গলবার সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকীতে চট্টগ্রাম জেলা শিল্পকলা একাডেমিতে আয়োজন করা হয় সুহৃদ সম্মিলন ও আনন্দ আড্ডা। স্মৃতিচারণ, কথামালা, গান কবিতায় আনন্দ আড্ডা এবং সুহৃদ সম্মিলনের মধ্য দিয়ে উৎসবমুখর পরিবেশে উদ্‌যাপন করা হয় দিনটি। সন্ধ্যা ৬টায় সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মিঠু তলাপাত্রের স্বাগত কথামালার মধ্য দিয়ে আয়োজন শুরু হয়। এরপর সুহৃদ সম্মিলনে চট্টগ্রামের বরেণ্য বুদ্ধিজীবী, কবি, সাহিত্যিক, সাংবাদিক, আবৃত্তিশিল্পী, সঙ্গীতশিল্পী, নাট্যজনসহ প্রগতিশীল সাংস্কৃতিক সংগঠনসমূহের নেতৃবৃন্দের অংশগ্রহণে সংস্কৃতিকর্মীদের মিলনমেলায় পরিণত হয়।
বক্তব্য রাখেন নারীনেত্রী জেসমিন সুলতানা পারু, রাজনীতিবিদ মফিজুর রহমান, অধ্যাপক হোসাইন কবির, সাংবাদিক নাজিমুদ্দীন শ্যামল, আবৃত্তিশিল্পী অঞ্চল চৌধুরী, কাউন্সিলর মো. গিয়াস উদ্দীন, আবুল হাসনাত মোহাম্মদ বেলাল, সাতকানিয়া পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, মাসুম চৌধুরী, আবদুল হালিম দোভাষ, সংগীতশিল্পী দীপেন চৌধুরী, ফ্যাশন ডিজাইনার রওশন আরা, ছড়াকার আফম মোদাচ্ছের আলী, আবৃত্তিশিল্পী ফারুক তাহের, সংগঠক মাসুদ বকুল, কবি আলী প্রয়াস, লেখক সাজিয়া আফরিন, আবৃত্তিশিল্পী সুপ্রিয়া চৌধুরী, বোরহান উদ্দীন রাব্বানী, বর্ষা চৌধুরী প্রমুখ।
এসময় বোধন আবৃত্তি পরিষদ, উচ্চারক আবৃত্তি কুঞ্জ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় আবৃত্তি মঞ্চ, স্বপ্নযাত্রী, দৃষ্টি চট্টগ্রাম, একুশ, বৈখরী, কিছু কথা, একুশ মানবিকতা ও আবৃত্তি চর্চা কেন্দ্র, প্রহর, চট্টলা আবৃত্তি একাডেমিসহ বিভিন্ন আবৃত্তি ও সামাজিক সাংস্কৃতিক সংগঠনের বন্ধুরা তারুণ্যের উচ্ছ্বাসকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। সবশেষ কেকে কেটে গান কবিতায় আনন্দ আড্ডা ও ফানুস উড়ানোর মধ্য দিয়ে সুহৃদ সম্মিলনের সমাপ্তি হয়। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধপ্রিমিয়ার ভার্সিটিতে হচ্ছে গণিত অলিম্পিয়াড
পরবর্তী নিবন্ধমমতার স্বাস্থ্য ক্যাম্প ও ভাতা বিতরণ