তারিনের ব্যস্ততা কী নিয়ে?

| বৃহস্পতিবার , ২ ফেব্রুয়ারি, ২০২৩ at ৬:৪৮ পূর্বাহ্ণ

দেশীয় শোবিজের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও গায়িকা তারিন জাহান। একটিদুটি নয়, নির্মাতা চয়নিকা চৌধুরীর এক শ নাটকে কাজ করেছেন জনপ্রিয় এই অভিনেত্রী। শততম নাটকটির নাম ‘ক্যানসার পার্টনার’। সমপ্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। মিথিলা মাসুমার গল্প থেকে এটি নাট্যরূপ দিয়েছেন শফিকুর রহমান। পরিচালকঅভিনয়শিল্পীর জুটির বিষয়ে তারিন বলেন, কীভাবে যে সংখ্যাটা ১০০ হয়ে গেছে নিজেও জানতাম না। যখন শুটিংয়ে যাওয়ার পর বৌদি (চয়নিকা চৌধুরী) বলেন, এটা আমাদের শততম সিঙ্গেল নাটক। এই সংখ্যাটা সিঙ্গেল নাটকের। আমাদের ধারাবাহিক নাটক রয়েছে, টেলিফিল্ম রয়েছে সেগুলো হিসাব ছাড়া। বিষয়টিকে সারপ্রাইজ বলব না, চমৎকার একটি অভিজ্ঞতা। খবর বাংলানিউজের।

একজন পরিচালকশিল্পীর মধ্যে সুসম্পর্ক থাকলেই এমন মাইলফলক ছোঁয়া সম্ভব বলেই মত তারিনের। তিনি বলেন, এটা সম্ভব হয় পরিচালকশিল্পীর মধ্যে যখন সুসম্পর্ক, বোঝাপড়া, শ্রদ্ধাবোধ কিংবা কাজের প্রতি বিশ্বাস থাকে। নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে অভিনেত্রী বলেন, তার হাতে যখনই কোনো সুন্দর গল্প, চরিত্রের স্ক্রিপ্ট এসেছে সব সময় আমাকে কাস্ট করেছেন। বর্তমান ব্যস্ততা নিয়ে দর্শকপ্রিয় অভিনেত্রী বলেন, গ্লোবাল টিভিতে একটি ডেইলিসোপ চলছে ‘নির্দোষ’। যেটি রোববার থেকে বুধবার রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হয়।

সমপ্রতি কাস্টমস দিবস উপলক্ষে প্রচার হয়েছে ‘স্বর্ণমানব ৫’। এস এ হক অলিকের নির্দেশনায় নাটকের মাধ্যমে প্রথমবার কাস্টমস অফিসার চরিত্রে অভিনয় করি। এর আগে ‘সাহসিকা’য় পুলিশের চরিত্র করেছি। এছাড়া মঙ্গলবার দীপ্ত প্লেতে ‘সাহসিক টু’ প্রচার হবে। শিগগরিই একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন তারিন। এ বিষয়ে তিনি বলেন, সামনে একটি সিনেমায় কাজ করবো। সেটি নিয়ে প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধবীরাঙ্গনার বয়ান ও সীতার অগ্নিপরীক্ষা
পরবর্তী নিবন্ধলিটনের কব্জিতে চিড় ধরা পড়েনি