তাপদাহ থেকে মুক্তি কামনায় মনজুর আলমের দোয়া মাহফিল

| শনিবার , ২৭ এপ্রিল, ২০২৪ at ৯:৪২ পূর্বাহ্ণ

তাপদাহ থেকে মুক্তি এবং বাংলাদেশের উপর আল্লাহর রহমত কামনায় চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমের আয়োজনে গতকাল শুক্রবার সকালে কুমিরা কাজীরপাড়ায় অবস্থিত এইচ এম স্টিল ইন্ডাস্ট্রিজ শিপ ব্রেকিং ইয়ার্ডে, জুমার পর হযরত তৈয়ব শাহ (.) জামে মসজিদে খতমে কোরানে পাক, খতমে বুখারী শরীফ, দোয়া মাহফিল ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এসব কর্মসূচিতে ১০১ জন আলেম ও হাফেজ অংশ নেন। মোনাজাত পূর্ব সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম বলেন, মানবজাতি ও প্রাণীকূল সব সৃষ্টির রিযিকদাতা স্বয়ং আল্লাহতায়ালা। মানুষের ভালোমন্দ সুখদুঃখ, সুবিধাঅসুবিধা সবকিছুরই মালিক আল্লাহতায়ালা। প্রচণ্ড তাপদাহ আমাদের পাপের শাস্তির নির্দশন বলে আমার ধারণা। আল্লাহতায়ালা তার রহমতের সাগর থেকে আমাদের দেশে রহমত বর্ষণ করবেন এই আমাদের মোনাজাত।

সকালের কর্মসূচিতে মোনাজাত পরিচালনা করেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা সৈয়দ মুহাম্মদ অছিয়র রহমান এবং বাদ জুমা হযরত তৈয়ব শাহ (.) জামে মসজিদে মোনাজাত পরিচালনা করেন খতিব মাওলানা সৈয়দ ইউনুচ রজভী। উভয় কর্মসূচিতে অন্যদের মধ্যে মোস্তফা হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ নিজামুল আলম রাজু, মোহাম্মদ শাহীন আলম টিপু, মোহাম্মদ সরোয়ার আলম, ডা. মেজবাহ উদ্দিন, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, সৈয়দ আবেদ আব্দুল্লাহ মনজুর আলম, সারহান আব্দুল্লাহ মনজুর আলম, বাদশা আলম প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধচবি ব্যাচ-৩১ ক্লাবের অভিষেক ও সম্মাননা
পরবর্তী নিবন্ধআনোয়ারায় সরকারের উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে প্রদর্শনী ও আনন্দ র‌্যালি