তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দিতে গিয়ে হামলার শিকার ভিকটিম

কোতোয়ালি থানায় অভিযোগ

আজাদী প্রতিবেদন | বুধবার , ১৫ ডিসেম্বর, ২০২১ at ৮:২৩ পূর্বাহ্ণ

সাতকানিয়া থানার একটি মামলায় পুলিশের তদন্ত প্রতিবেদনের বিরুদ্ধে নারাজি দিতে গিয়ে আদালতে হামলার শিকার হয়েছেন তৌহিদুল ইসলাম নামের এক যুবক। তিনি সাতকানিয়া থানার বাজালিয়ার ৮ নম্বর ওয়ার্ডের শফিক আহম্মদের ছেলে। গতকাল মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টার দিকে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের জেএম শাখার পাশে এ ঘটনা ঘটে। পরে ওই যুবককে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় কোতোয়ালি থানায় বাজালিয়ার তাপস কান্তি দত্ত, চন্দনাইশের সোলেমান বাশি ও নাজিম উদ্দিন নামের তিনজনের বিরুদ্ধে একটি অভিযোগ করেছেন তৌহিদুল ইসলাম। অভিযোগে উল্লেখ করা হয়, হত্যার উদ্দেশেই পূর্ব পরিকল্পিতভাবে তৌহিদুলের উপর হামলা করা হয়।
তৌহিদুল ইসলামের আইনজীবী ওহিদুল আলম আজাদীকে বলেন, হামলার বিষয়টি আমরা চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটকে জানালে জড়িতদের ধরতে কোর্ট ইন্সপেক্টরকে তাৎক্ষণিক নির্দেশ দেন তিনি। কোর্ট ইন্সপেক্টর আদালত পাড়ায় অনেক খোঁজাখুঁজি করেও তাদেরকে পায়নি। তিনি বলেন, হামলার ঘটনায় জড়িতরা সাতকানিয়া থানার মামলায় জামিনে ছিলেন। এ ঘটনার পর তাদের জামিন বাতিল করে গ্রেপ্তারি পরোয়না জারি করতে আমরা আদালতের কাছে আবেদনও করেছি। বুধবার এ বিষয়ে শুনানি হবে।
এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন আজাদীকে বলেন, আমরা একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে দেখছি।

পূর্ববর্তী নিবন্ধচেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার
পরবর্তী নিবন্ধবঙ্গবন্ধু আমাদের সঠিক গন্তব্যে পৌঁছার স্বপ্ন দেখিয়েছেন