ঢাকায় আবাসন সেবা প্রদান শুরু করল চট্টগ্রামের গ্রাহকপ্রিয় ব্র‍্যান্ড সিপিডিএল

আজাদী অনলাইন | রবিবার , ৭ ফেব্রুয়ারি, ২০২১ at ১২:১৯ পূর্বাহ্ণ

চট্টগ্রামের অন্যতম শীর্ষ রিয়েল এস্টেট কোম্পানি সিপিডিএল এবার পা রাখল রাজধানী ঢাকার আবাসন সেবা খাতে।
বন্দরনগরী চট্টগ্রামের আবাসন চাহিদা পূরণের লক্ষ্য নিয়ে ২০০৪ সালে যাত্রা শুরু করে সিপিডিএল।
দীর্ঘ ১৭ বছরে ক্রমাগত উন্নত এবং আধুনিক স্থাপত্যশৈলীর মাধ্যমে চট্টগ্রামের সেরা রিয়েল এস্টেট কোম্পানি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে সিপিডিএল।
যাত্রার শুরু থেকেই প্রতিটি প্রকল্পের গুণগত মান ঠিক রেখে সঠিক সময়ে হস্তান্তরের মাধ্যমে প্রতিষ্ঠানটি গ্রাহক সন্তুষ্টি অর্জনে সক্ষম হয়েছে।
চট্টগ্রামের প্রায় সকল অভিজাত এলাকা যেমন ও আর নিজাম রোড, জামালখান, খুলশী, পাঁচলাইশ, নাসিরাবাদ, মেহেদীবাগ, দেবপাহাড়, আমিরবাগ, হিলভিউ, লাভ লেইন সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ লোকেশনে সফলভাবে আধুনিক আবাসন প্রকল্প বাস্তবায়নে সফলতা অর্জন করেছে সিপিডিএল।
সংযোজন করেছে একের পর এক ইনোভেটিভ প্রকল্প যেগুলোর মধ্যে রয়েছে স্টার ক্লাস রেসিডেন্সি, বিভিন্ন মান ও আকারের গেইটেড কমিউনিটি, স্টুডিও অফিস, শপিং সেন্টার ইত্যাদি।
সময়ের সাথে সাথে অর্জন করেছে নানা রকমের প্রযুক্তিগত দক্ষতা, কর্ম কৌশল ও অভিজ্ঞতা। সৃষ্টি করেছে গ্রাহক সন্তুষ্টি এবং জনপ্রিয়তা। আবাসন খাতের গ্রাহকদের মাঝে পরিচয় ঘটিয়েছে মোবাইল এপ্লিকেশন ভিত্তিক গ্রাহক সেবার।
এ সকল অর্জন ও আয়োজনের ধারাবাহিকতায় সিপিডিএল পরিবার রাজধানী ঢাকার আবাসন ক্ষেত্রে অবদান রাখতে যাত্রা শুরু করেছে।
রাজধানীর অভিজাত আবাসিক এলাকা বসুন্ধরা এবং বাণিজ্যিক এলাকা পুরানা পল্টনে দু’টি ল্যান্ডমার্ক প্রকল্প যথাক্রমে সিপিডিএল অরুনিমা এবং সিপিডিএল আহমেদ ফোরাম পল্টন-এর আনুষ্ঠানিক উদ্বোধনের মাধ্যমে শুরু হয় এই অভিযাত্রা।
গত ৩ ফেব্রুয়ারি ‘সিপিডিএল প্রপার্টি ফেস্ট, ঢাকা’ শিরোনামে একটি ক্যাম্পেইনের অনাড়ম্বর এক আনুষ্ঠানিকতায় প্রকল্প দু’টি উন্মোচিত হয়।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিপিডিএল-এর সহযোগী প্রতিষ্ঠান সমূহ, স্থপতি ও প্রকৌশল পরামর্শকবৃন্দ, দীর্ঘদিনের ম্যাটেরিয়াল সাপ্লাই সহযোগী বিএসআরএম, একেএস, বার্জার পেইন্টস, এশিয়ান পেইন্টস, তিলোত্তমা, এএসএন ট্রেডিং, টেকনোহ্যাভেন সহ অন্যান্য আরও অনেক প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ, ইউসিবিএল, ট্রাস্ট ব্যাংক ও ডিবিএইচ-এর মতো ফাইনান্সিয়াল পার্টনারের প্রতিনিধিবৃন্দ।
সিপিডিএল’র প্রেসিডেন্ট ইঞ্জিঃ ইফতেখার হোসেন, ভূমি মালিক কাজী রিনা আলম, এডভোকেট শফিকুল আলম-এর উপস্থিতিতে সকলেই সিপিডিএল পরিবারের সফলতা কামনা করেন, প্রত্যাশা করেন চট্টগ্রামের মতো ঢাকাতেও সিপিডিএল জনপ্রিয়তার শীর্ষে আরোহণ করবে।

পূর্ববর্তী নিবন্ধবাজার থেকে ফেরার পথে মিনি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত
পরবর্তী নিবন্ধআনিসুল ইসলাম এমপিকে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর শুভেচ্ছা