ড্রিম মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে মতবিনিময় সভা

| মঙ্গলবার , ১ আগস্ট, ২০২৩ at ৫:৫৬ পূর্বাহ্ণ

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আর্ন্তজাতিক দিবস উপলক্ষ্যে ড্রিম মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে গত ২৯ জুলাই কেন্দ্রের নির্বাহী পরিচালক হাসান মোহাম্মদ হিরোর সভাপতিত্বে আলোচনা সভা ও সংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এইবারের প্রাতিপাদ্য বিষয় ছিল ‘মানুষই মুখ্য, মাদককে না বলুন, শক্তিশালী প্রতিরোধ গড়ে তুলুন’। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. জাফরুল্ল্যাহ কাজল। আরও উপস্থিত ছিলেন কেন্দ্রের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুব্রত কুমার নাথ। প্রধান বক্তার বক্তব্য রাখেন মো. নঈম উদ্দিন (আসক্তি পেশাজীবী ও কাউন্সেলর)। প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মাদক গ্রহণ একটি সর্বনাশের পথ। যা ব্যক্তি নিজেকে, পরিবারকে, সমাজকে এবং দেশকে ধ্বংস করে দেয়। প্রত্যেকের উচিত মাদকমুক্ত সমাজ গড়ার লক্ষ্যে একজন আসক্ত ব্যক্তিকে সুচিকিৎসা পাওয়ার সুযোগ করে দেওয়া। তিনি ড্রিম মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সার্বিক কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন এবং সুস্থভাবে আসক্ত ব্যক্তি সমাজে পুনরায় তার অবস্থান তৈরী করার ক্ষেত্রে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক জাহেদুল আলম মুন্না, পরিচালক মো. মামুন, প্রোগ্রাম অফিসার মো. বিপ্লব পারভেজ, খালিদ বিন ওয়ালিদ, তানসির আহমেদ চৌঃ প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধউদীচী চবি সংসদের বর্ষা উৎসব
পরবর্তী নিবন্ধঅফিশিয়ালি গ্র্যাজুয়েট তমা মির্জা