ট্রেন থেকে নামতে গিয়ে আনু মুহাম্মদ আহত

পায়ের আঙুল ক্ষতিগ্রস্ত

| সোমবার , ২২ এপ্রিল, ২০২৪ at ১০:১৪ পূর্বাহ্ণ

রাজধানীর খিলগাঁওয়ে ট্রেন থেকে নামার সময় পড়ে গিয়ে গুরুতর আহত হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের সাবেক অধ্যাপক আনু মুহাম্মদ। গতকাল রোববার বেলা ১১টার দিকে দুর্ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় বলে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. আলাউদ্দিন জানিয়েছেন। তিনি বলেন, তার দুই পায়ের পাতা আঘাতপ্রাপ্ত। বিশেষ করে আঙুলগুলো ক্ষতিগ্রস্ত হয়েছে বেশি। চিকিৎসা চলছে। আমরা সর্বোচ্চ গুরুত্ব সহকারে উনার চিকিৎসা শুরু করেছি। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকেও চিকিৎসকরা এসেছেন। খবর বিডিনিউজের।

দিনাজপুরের ফুলবাড়িয়া থেকে গতকাল সকালে একতা এক্সপ্রেস ট্রেনে করে ঢাকায় ফিরছিলেন তেল, গ্যাস খনিজ সম্পদ ও বিদ্যুৎবন্দর রক্ষা জাতীয় কমিটির সদস্য সচিব আনু মুহাম্মদ। খিলগাঁওয়ে পৌঁছানোর পর ধীরে চলা ট্রেন থেকে নামার সময় তিনি পা পিছলে পড়ে যান।

তার বন্ধু বাংলাদেশ কমিউনিস্ট লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নজরুল ইসলাম বলেন, উনার বাঁ পায়ের প্রায় সব আঙুল থেঁতলে গেছে। বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। ডান পায়ের বুড়ো আঙুল ক্ষতিগ্রস্ত হয়েছে। এখন উনাকে অপারেশন থিয়েটারে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক মোশাহিদা সুলতানা ঋতু জানান, একটি স্মরণসভায় যোগ দিতে শুক্রবার দিনাজপুর গিয়েছিলেন আনু মুহাম্মদ। সেখান থেকে একতা এক্সপ্রেসে ঢাকায় ফিরছিলেন তিনি।

পূর্ববর্তী নিবন্ধরাঙামাটিতে প্রার্থিতা ফিরে পেলেন দুজন
পরবর্তী নিবন্ধপাগলা মসজিদের দানবাক্সে মিলল রেকর্ড ৭ কোটি ৭৮ লাখ টাকা