ট্রাক-সিএনজি সংঘর্ষ, প্রাণ গেল এক শিশুর

হাটহাজারী প্রতিনিধি | সোমবার , ৮ এপ্রিল, ২০২৪ at ১০:৫৪ পূর্বাহ্ণ

হাটহাজারীতে ট্রাক ও সিএনজি টেঙির সংঘর্ষে শোরনীল মহাজন () নামে এক শিশু ঘটনাস্থলে প্রাণ হারিয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরো তিনজন। আহতরা হলেন, চালক ইয়াকুব শাশ্বত ঋত্বিক মহাজন (৩৪), ঋদ্ধি দাস (১৪) ও মনীষা দাস (২৪)। তারা সবাই লক্ষ্মীপুর জেলার রায়পুর থানার বাসিন্দা। গতকাল রোববার সকাল ৯টায় হাটহাজারীনাজিরহাট মহাসড়কের কুমারীকুল রাস্তার মাথায় এই দুর্ঘটনা ঘটে। স্থানীয়, প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, রোববার চট্টগ্রামের বালুছড়া থেকে একটি সিএনজি চালিত টেক্সি (চট্টগ্রামথ ১১০০২) যোগে ফটিকছড়ি যাওয়ার পথে সকাল ৯টার দিকে কুমারীকুল রাস্তার মাথায় সড়ককের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে টেক্সিটি সজোরে ধাক্কা দেয়। এতে টেক্সিটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে এক শিশুর মৃত্যু হয়। তাছাড়া চালকসহ তিন যাত্রী গুরুতর আহত হয়। উপস্থিত লোকজন বিষয়টি ফায়ার সার্ভিস ও নাজিরহাট হাইওয়ে পুলিশকে অবহিত করলে তারা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়।

আহত শাশ্বত ঋত্বিক মহাজন বলেন, আমার সন্তান, স্ত্রী ও শালাকে নিয়ে চট্টগ্রাম থেকে ফটিকছড়ি যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমেনা বেগম জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় শাশ্বত মহাজন নামক এক ব্যক্তিকে আনা হলে তার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নাজিরহাট হাইওয়ে পুলিশের উপপরিদর্শক আনিস জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটি উদ্ধার করা হয়েছে। এ দুর্ঘটনায় একটি শিশু ঘটনাস্থলে মারা গেছে। ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুল মন্নান বলেন, ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

পূর্ববর্তী নিবন্ধদুই হাজার পরিবারের মাঝে মেয়রের ঈদ উপহার বিতরণ
পরবর্তী নিবন্ধশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে