ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে বাইক আরোহীর মৃত্যু

চন্দনাইশ প্রতিনিধি | শুক্রবার , ২১ এপ্রিল, ২০২৩ at ৯:৩০ পূর্বাহ্ণ

চট্টগ্রামকক্সবাজার মহাসড়কের চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় এক জনের মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মহাসড়কের দক্ষিণ হাসিমপুর বড়পাড়া এলাকায় তেলবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল দুপুর ১২টার দিকে উপজেলার হাশিমপুর বড়পাড়া কাদেরিয়া তৈয়বিয়া তাহেরিয়া নজিরিয়া সুন্নিয়া মাদ্রাসার গেটের সামনে তেলবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাইক আরোহী চন্দনাইশ পৌরসভার ৯ নং ওয়ার্ড মধ্যম গাছবাড়িয়া আবু তালেব মুন্সিবাড়ির ফারুক আহমদের পুত্র মো. জয়নাল আবেদীন প্রকাশ জাবেদ (৪৫) ঘটনাস্থলে নিহত হয়। নিহত জয়নাল এনজিও সংস্থা প্রত্যাশীতে কর্মরত ছিলেন। এ ঘটনায় মোটর সাইকেলের অপর আরোহী মো. শহিদুল ইসলাম গুরুতর আহত হন। তাকে বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খান মোহাম্মদ এরফান জানান, দুপুর ১২টার সময় মহাসড়ের হাশিমপুর বড়পাড়া এলাকায় তেলবাহী ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত ও অপর ১ জন আহত হয়। দুুর্ঘটনার পরপর দোহাজারী হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ট্রাক ও মোটরসাইকেল জব্দ করে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

পূর্ববর্তী নিবন্ধচট্টগ্রামে মন্ত্রী-এমপি ও আওয়ামী লীগের শীর্ষ নেতারা কে কোথায় ঈদ করবেন
পরবর্তী নিবন্ধআবহাওয়া নিয়ে ভালো ও খারাপ খবর দুটোই আছে