টেকনাফে নুর হোসেন, জিয়াউর রহমান, রাশেদ মাহমুদ ও নুর আহমদ এগিয়ে

ইউনিয়ন পরিষদ নির্বাচন

টেকনাফ প্রতিনিধি | সোমবার , ২০ সেপ্টেম্বর, ২০২১ at ১১:৪২ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের ৪টি ইউনিয়ন পরিষদে ভোটগ্রহণ ছোটখাটো ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। এতে সাবরাং ইউনিয়নে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান নুর হোসেন (আনারস)।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন আওয়ামী লীগের সোনা আলী।

টেকনাফ সদর ইউনিয়নে ৯ হাজার ৪৬৮ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন জিয়াউর রহমান জিহাদ (মোটর সাইকেল)।

৭ হাজার ৯৫২ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন বর্তমান চেয়ারম্যান শাহজাহান মিয়া (চশমা)। এখানে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আবু ছৈয়দ ১ হাজার ৮৬৭ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন।

হ্নীলা ইউনিয়নে ১০ হাজার ২৮২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের রাশেদ মাহমুদ আলী।

৭ হাজার ২৫৯ ভোট পেয়ে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আলী হোসেন সুভন (আনারস)। দুই হাজার ৫৩৯ ভোট পেয়ে তৃতীয় হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী কামাল উদ্দিন (মোটর সাইকেল)।

হোয়াইক্যং ইউনিয়নে এগিয়ে রয়েছেন কক্সবাজার জেলা জামায়াত আমীর নূর আহমদ আনোয়ারী (চশমা)। এখানে নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে রয়েছেন আওয়ামী লীগের আজিজুল হক (নৌকা)। তাদের মধ্যে হোয়াইক্যং ইউনিয়নের একটি ওয়ার্ডের একটি কেন্দ্রের ভোট স্থগিত থাকায় ফলাফল ঘোষণা করা হয়নি।

এদিকে, নির্বাচনী ফলাফলের বিষয়ে এখনো চূড়ান্ত ঘোষণা প্রচার করেনি রিটার্নিং অফিসার ও টেকনাফ উপজেলা নির্বাচন কর্মকর্তা বেদারুল ইসলাম সহ সংশ্লিষ্টরা।

পূর্ববর্তী নিবন্ধবাঁশখালীর গণ্ডামারায় র‌্যা‌বের অ‌ভিযা‌নে অস্ত্রসহ আটক ১
পরবর্তী নিবন্ধশিক্ষা দিবসে কমার্স কলেজ ছাত্রলীগের র‌্যালি