টিকা গ্রহীতাদের পাশে রেড ক্রিসেন্ট

বিনামূল্যে নিবন্ধন

| বৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি, ২০২১ at ৫:২০ পূর্বাহ্ণ

মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে মানুষের সেবায় নিয়মিত কাজ করে যাচ্ছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। তার ধারাবাহিকতায় এবার জনসাধারণের মাঝে সহজে কোভিড-১৯ ভ্যাকসিন নিবন্ধন কার্যক্রম সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে রেড ক্রিসেন্ট শুরু করল বিনামূল্যে নিবন্ধন কার্যক্রম।
গতকাল নগরীর আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশন ভবনের পার্কিং স্থানে বুথ স্থাপন করে রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের উদ্যোগে যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামের বাস্তবায়নে নিবন্ধন কার্যক্রম চালু হয়। উক্ত কার্যক্রম উদ্বোধন করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডা. শেখ শফিউল আজম। এছাড়া বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারি আব্দুল জব্বার।
আরো উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের কার্যকরী পর্ষদ সদস্য এইচ.এম.সালাউদ্দীন, মহসিন উদ্দীন চৌধুরী ফয়সাল, আনোয়ার আজম, আব্দুর রশিদ খান, মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, মো. ইসমাইল হক চৌধুরী ফয়সাল, জনি চৌধুরী প্রমুখ।
উদ্বোধনকালে শেখ শফিউল আজম বলেন, আজকের নিবন্ধন কার্যক্রমটি আসলে মানুষের কল্যাণে ভূমিকা রাখবে। বৃদ্ধ এবং অন্যান্য শ্রেণীপেশার মানুষকে খুব সহজে নিবন্ধন সম্পন্ন করে ভ্যাকসিন নিতে সাহায্য করছে আমাদের যুব স্বেচ্ছাসেবকরা। সরকারের সহযোগী হিসেবে রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবকরা ভ্যাকসিন বিতরণ কার্যক্রমে পরিশ্রম করে যাচ্ছে।
আজ থেকে চট্টগ্রাম সিটি কর্পোরেশন পার্কিং বুথে সকাল ৯টা থেকে বিকাল ৫টা এবং সিভিল সার্জন কার্যালয়, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পার্কিংয়ে নিবন্ধন কার্যক্রম পরিচালনা করা হবে। উল্লেখ্য যে, নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য বুথে আসার সময় জাতীয় পরিচয় পত্র এবং মোবাইল ফোন সাথে নিয়ে আসতে হবে। জরুরি প্রয়োজনে ০১৬৭৫-৫৬২৮৮৪২ নাম্বারে যোগাযোগ করা যাবে । প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধভারতের আদালতে বোমা মিজানের ২৯ বছরের কারাদণ্ড
পরবর্তী নিবন্ধকক্সবাজারে অভিজাত হোটেল রেস্তোরাঁয় দুদকের অভিযান