টিকা গ্রহীতাদের দীর্ঘ লাইন

চমেক হাসপাতাল ।। আজ থেকে ২০টি বুথে করোনার টিকা

আজাদী প্রতিবেদন | সোমবার , ১ মার্চ, ২০২১ at ৬:৩৬ পূর্বাহ্ণ

আরো দশটি বুথ বাড়িয়ে আজ সোমবার থেকে মোট ২০টি বুথে করোনার টিকা দেয়া হচ্ছে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে। হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবীর বুথ বাড়ানোর তথ্য নিশ্চিত করেছেন। হাসপাতাল প্রশাসনের তথ্য মতে- হাসপাতালের নিচ তলায় ন্যায্য মূল্যের ওষুধের দোকানের বাম পাশে দশটি বুথে টিকাদান চালু রয়েছে। তবে আজ থেকে শাহ আলম বীর উত্তম মিলনায়তন এলাকায় নতুন করে আরো দশটি বুথ চালু করা হচ্ছে।
হাসপাতালের নিচ তলায় বয়স্ক, মুক্তিযোদ্ধা, ডাক্তার-স্বাস্থ্যকর্মী ও গণমাধ্যমকর্মীদের টিকা দেয়া হবে। আর অন্যান্যরা শাহ আলম বীর উত্তম মিলনায়তন এলাকায় স্থাপন করা বুথে টিকা নেবেন। উল্লেখ্য, শুরুতে হাসপাতালের চারতলায় করোনার টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়। পরে চারতলা ও দ্বিতীয় তলায় মোট দশটি বুথে টিকা দেয়া হয়। বর্তমানে হাসপাতালের নিচতলায় এ টিকা দেয়া হচ্ছে।
টিকা গ্রহীতাদের দীর্ঘ লাইন: চমেক হাসপাতালে করোনার টিকা গ্রহীতাদের দীর্ঘ লাইন দেখা গেছে গতকাল। হাসপাতালের নিচতলায় স্থাপন করা দশটি বুথে টিকাদান কার্যক্রম চলছিল। বেলা ১১টার দিকে টিকা গ্রহীতাদের লাইন হাসপাতালের বাইরে পূর্বগেইট পর্যন্ত বিস্তৃত হতে দেখা যায়। দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়েও সাধারণ মানুষকে টিকা নিতে দেখা গেছে। তবে টিকাগ্রহণের পরপরই টিকা গ্রহীতারা হাসপাতাল ছেড়ে গেছেন। বেশিরভাগকেই টিকাগ্রহণ পরবর্তী অপেক্ষা করতে দেখা যায়নি।

পূর্ববর্তী নিবন্ধকে কত ভোট পেলেন
পরবর্তী নিবন্ধতিনটিতেই নৌকার জয়