জেসিআই চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সদস্য সভা

কাগজ ও প্লাস্টিক ব্যবহার ছাড়াই ইফতারির আয়োজন

| সোমবার , ৮ এপ্রিল, ২০২৪ at ১০:৫০ পূর্বাহ্ণ

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) চট্টগ্রামের দ্বিতীয় সাধারণ সদস্য সভা (জিএমএম) ও ইফতারির আয়োজন গতকাল রবিবার চিটাগাং ক্লাবে অডিটোরিয়ামে কাগজ ও প্লাস্টিকের বোতল ব্যবহার ছাড়াই অনুষ্ঠিত হয়েছে। উদ্বোধনী বক্তব্যে জেসিআই চট্টগ্রামের সভাপতি ইসমাইল মুন্না বলেন, আমরা এ বছরে আমাদের পরিকল্পনা অনুযায়ী সকল উদ্যোগের সূচনা করতে পেরে আমি আনন্দিত। সমাজ এবং তরুণ্যের প্রতি আমাদের প্রতিশ্রুতি এবং আমাদের প্রক্রিয়াগুলিকে সুক্ষ্মভাবে প্রবাহিত করার জন্য বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এগিয়ে যাচ্ছি।যেখানেই সম্ভব ডিজিটাল ডকুমেন্টেশন এবং যোগাযোগ পদ্ধতিতে রূপান্তরের মাধ্যমে সভাটি এগিয়ে নেওয়া হয়েছিল। কাগজের উপর আমাদের নির্ভরতা কমাতে কিউ আর কোডের মাধ্যমে ইলেকট্রনিক ফাইল, অনলাইন সহযোগিতার সরঞ্জাম এবং ডিজিটাল এল ই ডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছিল।

এতে উপস্থিত ছিলেন জেসিআই চট্টগ্রামের বর্তমান সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না, আইপিএলপি রাজু আহমেদ, সাধারণ সম্পাদক ইঞ্জি. আশরাফ বানটি, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আয়াজ ইসলাম চৌধুরী, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইশতিয়াক আলম চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট জুনাইদ আহমেদ রাহাত, ভাইস প্রেসিডেন্ট সৈয়দ আবুল হাসনাত সাইহান, ভাইস প্রেসিডেন্ট ইঞ্জি. মোহাম্মদ ইমরান হোসেন অভি, কোষাধ্যক্ষ মোহাম্মদ মঈন উদ্দিন নাহিদ, জিএলসি গোলাম সারওয়ার চৌধুরী, ট্রেনিং কমিশনার মুনতাসির আল মাহমুদ রাহি। পরিচালকদের মধ্যে উপস্থিত ছিলেন সাদাফ রহমান, জুয়েল রাহমান, ফারিয়া আকবর রিয়া, মোহাম্মদ সাকি, ইমন বড়ুয়া, আশরাফ সানি, শাহনেওয়াজ শিপন, সাদ বিন মুস্তাফিজ, তৈয়বুর রহমান জাওয়াদ, কাইসার হামিদ ফরহাদ, আলামিন বাপ্পি, মো. মোরশেদুল হাসান। বৈঠকে এজেন্ডা, পূর্বাভাসিত ট্রেজারি বাজেট এবং ২০২৪ সালের কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

জেসিআই চট্টগ্রামের সভাপতি মোহাম্মদ ইসমাইল মুন্না এবং সাবেক সভাপতি জসিম আহমেদ, মোঃ গিয়াস উদ্দিন, শান শাহেদ এবং রাজু আহমেদ প্রশংসনীয় বোর্ড সদস্য ও সাধারণ সদস্যদের মাঝে প্রশংসার টোকেন তুলে দেন, যারা এ বছর তাদের নিষ্ঠা, কঠোর পরিশ্রম এবং সংযোগের মাধ্যমে জেসিআই চট্টগ্রামে অবদান রেখেছেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধমাবিয়া-শুক্কুর মাদ্রাসায় খতমে কুরআন ও দোয়া মাহফিল
পরবর্তী নিবন্ধবড়পুল মোড় ট্রাফিক পুলিশ বক্সে সিএমপি কমিশনার