জাগো ফাউন্ডেশন স্কুলের শিশুদের স্বপ্ন রঙিন এক দিন

| রবিবার , ১৩ নভেম্বর, ২০২২ at ৮:২২ পূর্বাহ্ণ

৪র্থ বর্ষে পদার্পণ উপলক্ষে সোশ্যাল হ্যাপিনেস প্রোগ্রাম বাস্তবায়নের অংশ হিসেবে গত ৯ নভেম্বর সমাজের সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা সংগঠন জাগো ফাউন্ডেশন স্কুলের শিক্ষার্থীদের বু বু ওয়ার্ল্ড উপহার দেয় স্বপ্ন রঙিন একটি দিন। আগত শিশুরা বু বু ওয়ার্ল্ডের আনন্দ আয়োজন উপভোগ করে ইচ্ছেমতো, একেক জন হয়ে উঠে খুশিতে মাতোয়ারা উচ্ছল প্রজাপতি। বিশেষ এই শিশুদের জন্য বু বু ওয়ার্ল্ড সেদিন পূর্ব ঘোষণা অনুসারে বন্ধ রাখে বাণিজ্যিক কার্যক্রম। জাগো শিশু জাগাও প্রাণ, হাসি আনন্দে হও অম্লান, এই স্লোগান নিয়ে জাগো শিশুদের সাথে মিশে যায় সকলের প্রিয় বু বু ওয়ার্ল্ড।

এসব শিশুদের জন্য জীবনের সকল স্বাভাবিকতাই বাহুল্য, আনন্দ উচ্ছ্বাস প্রাপ্তির সুদূরে। এরকম শিশুদের নিয়ে অন্যরকম এই আয়োজন করে বু বু ওয়ার্ল্ড গর্বিত। আয়োজনে সবাইকে উৎসাহিত করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক, জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক করভী রাকসান্দ, বু বু ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী এবং সিপিডিএলের প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার ইফতেখার হোসেন প্রমুখ।

জাগো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক সমাজের সুবিধাবঞ্চিত শিশুদের আনন্দ বিনোদনের এই বিশেষ আয়োজনের জন্য বু বু ওয়ার্ল্ড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান। বু বু ওয়ার্ল্ড কর্তৃপক্ষ এই শিশুদের জীবনমান উন্নয়নে তাদের ইচ্ছা প্রকাশ করেন, ইতোমধ্যে আরও অন্যান্য সমমানের প্রতিষ্ঠানসমূহের শিশুদের পৃষ্ঠপোষকতা করার কথাও বলেন। শিশুদের মনোবিকাশ এবং দুরন্তপনার সঠিক সমন্বয়ে বু বু ওয়ার্ল্ডের সেবা প্রসারের ঘোষণা দেন। বু বু ওয়ার্ল্ডের এই অসাধারণ আয়োজন নিঃসন্দেহে প্রশংসনীয় বলে উপস্থিত সকলেই উল্লেখ করেন। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধসমাবেশে বাধা দিতে এলে একই ভাষায় জবাব দেওয়া হবে : নোমান
পরবর্তী নিবন্ধদুর্যোগ-ক্ষতি মেটাতে পৃথক বরাদ্দ দাবি তথ্যমন্ত্রীর