জলদীতে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

বাঁশখালী প্রতিনিধি | শনিবার , ১৮ জুন, ২০২২ at ১১:২১ পূর্বাহ্ণ

বাঁশখালী পৌরসভার উত্তর জলদী এলাকায় কৃঞ্চ মোহন রুদ্র (৭৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা তার মৃত্যুকে হত্যাকাণ্ড বলে প্রচার করলেও পুলিশ বলছে তিনি স্ট্রোক করে মারা গেছেন। বাঁশখালী থানা পুলিশ জানায়, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে চমেক হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বাঁশখালী পৌরসভার উত্তর জলদী এলাকায় মৃত জগৎ চন্দ্র রুদ্রের পুত্র কৃঞ্চ মোহন রুদ্র।

গতকাল শুক্রবার দুপুরে হঠাৎ কৃষ্ণ মোহনের কোন সাড়া সাড়া শব্দ না পেয়ে তাকে উদ্ধার করে বাঁশখালী হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন। খবর পেয়ে বাঁশখালী থানা পুলিশের এসআই আকরামুল হক ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে কৃঞ্চ মোহন রুদ্রের পুত্র অঞ্জন রুদ্র অভিযোগ করে বলেন, জায়গা জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন তাকে হত্যা করেছে। তবে বাঁশখালী থানা পুলিশের এসআই মো. আকরামুল হক বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে তিনি স্ট্রোক করেছেন। তবে সুরত হাল রিপোর্ট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে প্রকৃত ঘটনা জানা যাবে।

পূর্ববর্তী নিবন্ধপ্রতি হাটে বিক্রি ৩০ লাখ টাকার কলা
পরবর্তী নিবন্ধসড়ক নয়, ‘জলাশয়’