জনগণের অধিকার আদায়ে রাজপথে রয়েছে বিএনপি

উত্তর পাহাড়তলিতে মতবিনিময় সভায় শাহাদাত

| শুক্রবার , ২৩ অক্টোবর, ২০২০ at ৯:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ও চসিক মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, জনগণের দল হিসেবে অধিকার আদায়ে সবসময় রাজপথে রয়েছে বিএনপি। যতদিন পর্যন্ত এই দেশের মানুষের গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠিত হবে না ততদিন পর্যন্ত বিএনপি গণতান্ত্রিক আন্দোলন চালিয়ে যাবে। শোষণ আর শোষকের নিপীড়ন থেকে নিস্তার পেতে নির্যাতিত জনগণ উদগ্রীব হয়ে আছে। স্বৈরাচার ও নির্যাতনকারী সরকার বেশি দিন টিকে থাকতে পারে না। এই সরকারও টিকে থাকতে পারবে না। সেই জন্য আপনাদেরকে নিজ নিজ অধিকার আদায়ে সোচ্চার হতে হবে। রাজপথে নামতে হবে। তিনি গতকাল বৃহস্পতিবার দুপুরে ৯ নম্বর উত্তর পাহাড়তলী ওয়ার্ডে করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রধান বক্তার বক্তব্যে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, স্বাধীন রাষ্ট্রে চলছে বাকশালী শাসন। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশে আর গণতন্ত্র থাকে না। বাকশালী কায়দায় তারা একদলীয় শাসন কায়েম করে। সরকারের বিরুদ্ধে কিছু বললেই দেওয়া হয় মিথ্যা মামলা। বিরোধী দলকে মাঠছাড়া করতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি চালিয়ে যাওয়াই হচ্ছে এই সরকারে প্রধান কাজ।
৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি জমির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরীর সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, যুগ্ম সম্পাদক ইয়াছিন চৌধুরী লিটন, কাউন্সিলর প্রার্থী আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জু এবং আকবর শাহ থানা বিএনপির সভাপতি কাউন্সিলর প্রার্থী আব্দুস সাত্তার সেলিম। বক্তব্য রাখেন নগর বিএনপি নেতা নুরুল আকবর কাজল, থানা বিএনপির সাধারণ সম্পাদক মাইন উদ্দিন চৌধুরী মাইনু, রেহান উদ্দিন প্রধান, আলী আজম, ১০ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি ও কাউন্সিলর প্রার্থী রফিক উদ্দীন চৌধুরী, ৯ নম্বর ওয়ার্ড মহিলা কাউন্সিলর প্রার্থী সকিনা বেগম, মহানগর যুবদলের সহ-সভাপতি দিদারুল ফেরদৌস, যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান মাসুম, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শহীদুল্লাহ বাহার, মাসুম চৌধুরী, থানা বিএনপি নেতা আবু সুফিয়ান, মোহাম্মদ শহীদুল্লাহ, পলাশ চৌধুরী, আলী আক্কাস, কামরুল হাসান, ফজলুল হক মাস্টার, গোলাম কিবরিয়া, আনোয়ার হোসেন, কাজী মোনায়েম, জানে আলম, যুবদল নেতা কুইন্টন রিভারু, মোহাম্মদ আলী, মোহাম্মদ ইলিয়াস, মো. শামীম, ইমাম উদ্দিন, খুরশিদ, ছাত্রদল নেতা মহরম আলী, নাজিম উদ্দিন, অপু চৌধুরী, মোহাম্মদ মনি প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

পূর্ববর্তী নিবন্ধনুর আহম্মদের জীবনকর্ম অনুসরণীয় হয়ে থাকবে
পরবর্তী নিবন্ধবর্তমান সরকার সকল ধর্মের সমান অধিকার নিশ্চিত করেছে