জনকণ্ঠ সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদের ইন্তেকাল

আজাদী ডেস্ক | মঙ্গলবার , ২৩ মার্চ, ২০২১ at ৭:৩৫ পূর্বাহ্ণ

দৈনিক জনকণ্ঠের সম্পাদক ও প্রকাশক এবং বাসস পরিচালনা বোর্ডের সদস্য মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)।
গতকাল সোমবার ভোর সাড়ে ৫টার দিকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়। মৃত্যুকালে তাঁর বয়েস হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
আতিকউল্লাহ খান মাসুদের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন-রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, চসিক মেয়র মো. রেজাউল করিম চৌধুরী, বাসস পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রমুখ। তারা আতিকউল্লাহ খান মাসুদের ইন্তেকালে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। সেসাথে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। আতিকউল্লাহ খান মাসুদ ১৯৫১ সালের ২৯ আগস্ট মুন্সিগঞ্জের মেদিনীমণ্ডল গ্রামে জন্মগ্রহণ করেন। মুক্তিযুদ্ধে তিনি ২ নম্বর সেক্টরে যুদ্ধ করেছেন। ১৯৯৩ সালে তাঁর মালিকানায় দৈনিক জনকন্ঠ পত্রিকা প্রকাশিত হয়। তিনি পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক।

পূর্ববর্তী নিবন্ধনগরীর সব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে : মেয়র
পরবর্তী নিবন্ধএবার বিসিবির বিপক্ষে সরব মাশরাফি