এবার বিসিবির বিপক্ষে সরব মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক | মঙ্গলবার , ২৩ মার্চ, ২০২১ at ৭:৩৬ পূর্বাহ্ণ

একদিন আগে এক সাক্ষাতকারে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কয়েকজন কর্মকর্তাকে এক হাত নিয়েছেন সাকিব আল হাসান। সাকিবের এমন বিস্ফোরক মন্তব্যে বলতে গেলে তোলপাড় সৃষ্টি হয়েছে। আর এরই মধ্যে সাকিবের জ্বেলে দেওয়া সে আগুনে যেন ঘি ঢেলে দিলেন মাশরাফি। এবার বিসিবির বিপক্ষে সরব হয়ে উঠলেন বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক মাশরাফি। বাংলাদেশ ক্রিকেট দলের সফলতম সাবেক এই অধিনায়ক বিসিবি কর্মকর্তাদের বিদেশ সফর, অফিস করা না করা, তাকে দল থেকে বাদ দেয়াসহ নানা বিষয়ে মুখ খুলেছেন।
বেসরকারি একটি টেলিভিশন অনুষ্ঠানে মাশরাফি বলেন, এখন ক্রিকেট বোর্ডে যে সব মানুষ গুলো কথা বলছে দেশের ক্রিকেটের উন্নয়নে তাদের অবদান কি? তিনি বলেন এদের অবদানগুলো যদি আমি তুলে ধরি তাহলে সেইটা খারাপ হয়ে যাবে। একটা বিশ্বকাপের খেলা দেখতে ৫০ জন যাচ্ছেন। কিন্তু কেউ কি নিজের টাকায় গেছেন? এই সব কর্মকর্তারা বলতে পারবেন তারা নিজের টাকায় বিশ্বকাপ দেখতে গেছে।
মাশরাফি বলেন, ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে জানতে পারলাম ফিটনেস সমস্যার কারণে আমাকে হয়তোবা ওয়েস্ট ইন্ডিজ সিরিজে রাখা হবে না। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন মন্তব্যের বিষয়ে মাশরাফি বলেন, ডাটাগুলো একটু বের করে দেখেন, আমার একটা ফিটনেস টেস্ট ফেল আছে কি না। আমি তো এগুলো ক্যামেরার সামনে এসে বলি নাই। আমাকে বাদ দেয়ার সময় কোনো আলোচনাই আমার সঙ্গে করা হয়নি। অথচ বিসিবি বলছে তারা আমার সাথে আলোচনা করেছে। এ সব আসলে মেনে নেওয়া কষ্টের। সাকিবের মতো মাশরাফিও বিসিবি কর্তাদের সমালোচনায় সরব হওয়ায় দেশের ক্রিকেটাঙ্গনে সৃষ্টি হয়েছে তোলপাড়। এরই মধ্যে গত রাতে দেশে ফিরেছেন সাকিব আল হাসান। এখন বিসিবির সাথে এই দুই ক্রিকেটারের লড়াইটা কোন দিকে মোড় নেয় সেটাই এখন দেখার বিষয়।

পূর্ববর্তী নিবন্ধজনকণ্ঠ সম্পাদক আতিকউল্লাহ খান মাসুদের ইন্তেকাল
পরবর্তী নিবন্ধএকা চলার কথা চিন্তা করা যাবে না : প্রধানমন্ত্রী