ছয়দিন আগে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ মিলল নদীর পাড়ে

মীরসরাইয়ে সমুদ্রপাড় থেকে আরও এক লাশ উদ্ধার

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১৮ জুন, ২০২৩ at ৫:৩৪ পূর্বাহ্ণ

মীরসরাইয়ের অর্থনৈতিক অঞ্চলের সুবারটেক এলাকা থেকে শনিবার সকালে অজ্ঞাতনামা এক তরুণের মরদেহ উদ্ধার করে নৌপুলিশ। পরে জানা যায় ছয়দিন আগে নিখোঁজ হওয়া স্কুলছাত্র আরমান হোসেন রুবেলের মরদেহ সেটি। পোশাক দেখে তার পরিচয় শনাক্ত করে স্বজনরা। সে খৈইয়াছড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের আবদুর রাজ্জাক বলী বাড়ির শামসুদ্দীনের পুত্র। এছাড়া একইদিন উপজেলার সাহেরখালী এলাকায় সমুদ্রপাড়ে আরেকটি অজ্ঞাত গলিত লাশের সন্ধান পায় মীরসরাই থানা পুলিশ।

সীতাকুন্ডের কুমিরা নৌপুলিশ ফাঁড়ির পরিদর্শক এনামুল হক জানান, শুক্রবার রাতে নদীর পাড়ে মরদেহ পড়ে থাকার খবর পাওয়া যায়। সকালে সুবারটেক বেড়িবাঁধ এলাকায় গিয়ে সেটি উদ্ধার করা হয়। মরদেহের গলায় কাপড় প্যাঁচানো ছিল। ধারণা করা হচ্ছে ওই যুবককে হত্যার পর সেখানে ফেলে গেছে দুর্বৃত্তরা। অবশেষে শনিবার বিকেল নাগাদ উক্ত মৃতদেহের পরিচয় মিলে। উপজেলার ১০ নম্বর মিঠানালা ইউনিয়নের পশ্চিম মিঠানালা গ্রামের আবদুর রাজ্জাক বলী বাড়ির শামসুদ্দীনের পুত্র আরমান হোসেন রুবেল গত ছয় দিন আগে রাত ৮টার পর থেকে সুফিয়া বাজার থেকে নিখোঁজ ছিল।

এদিকে উপজেলার সাহেরখালী এলাকার সমুদ্রপাড়ে একটি অজ্ঞাত আরও একটি গলিত লাশের সন্ধান পায় মীরসরাই থানা পুলিশ। শনিবার সকাল ১০টায় মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

মীরসরাই থানার অফিসার ইনচার্জ কবির হোসেন বলেন, খবর পেয়ে সায়েরখালী এলাকায় সাগরপাড় থেকে একটি অজ্ঞাত লাশ উদ্ধার করা হয়। লাশের শরীর বিকৃত হওয়ায় পরিচয় সনাক্ত করা যায়নি। ধারণা করা হচ্ছে বেশ কয়েকদিন আগে তার মৃত্যু হয়েছে। একদিনে দুটি লাশ উদ্ধারের ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধসাফল্যের জন্য স্বপ্নের সঙ্গে যুক্ত করতে হবে প্রচেষ্টা
পরবর্তী নিবন্ধভেজাল তেলে কমছে গাড়ির আয়ুষ্কাল