ছিনতাই করে ফের টাকার আশায় এসে আটক

ঢাবির ২ ছাত্রলীগ নেতা

| শুক্রবার , ১২ মে, ২০২৩ at ৫:০৮ পূর্বাহ্ণ

এক যুবকের কাছ থেকে ছিনতাইয়ের পর আবারও টাকার আশায় এসে পুলিশের কাছে আটক হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতা। গত বুধবার শাহবাগ জাতীয় জাদুঘরের সামনে থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন বিশ্ববিদ্যালয়ের পপুলেশন সায়েন্স বিভাগের শিক্ষার্থী ও শহীদ সার্জেন্ট জহুরুল হক ছাত্রলীগের পদপ্রত্যাশী নুর উদ্দীন আহমেদ। অপরজন হলেন, জহুরুল হক শাখা হল ছাত্রলীগের সহসভাপতি ও রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ আল মুনতাসীর। খবর বাংলানিউজের।

ভুক্তভোগী ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, পল্টন সিটি হার্ট মার্কেটের রংধনু ফ্যাশন নামের দোকানে কর্মরত জুবায়ের হোসেন একটি পুরাতন বাইক কিনতে ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসেন। বিক্রেতা আসতে দেরি করায় টিএসসি থেকে পাশের সোহরাওয়ার্দী উদ্যানে ঘুরতে যান। সেখানে অভিযুক্তরা জুবায়েরকে জেরা করেন এবং সঙ্গে থাকা সবকিছু দিয়ে দিতে বলেন। দিতে না চাইলে নুর উদ্দীনের মোবাইল থেকে জুবায়েরের বাবার কাছে ফোন করা হয়। পরে মারধর করে সঙ্গে থাকা ১৫ হাজার টাকা নিয়ে নেয় অভিযুক্ত নুর উদ্দীন ও মুনতাসির। টাকা ফেরতের অনুনয় করলে ৫ হাজার টাকা ফেরত দেন তারা। টাকা নিয়ে চলে যাওয়ার পর ৯৯৯ ফোন করলে শাহবাগ থানা পুলিশ এসে জুবায়ের সঙ্গে কথা বলে বিস্তারিত জেনে নেয়। পরে আরও টাকার লোভ দেখিয়ে অভিযুক্তদের আনা হয় এবং জাতীয় জাদুঘরের সামনে থেকে আটক করা হয়।

শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর হোসেন বলেন, ভুক্তভোগী মামলা করলে তাদের গ্রেপ্তার দেখিয়ে বৃহস্পতিবার (গতকাল) দুপুরে কোর্টে চালান দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধভয়ংকর কিশোর গ্যাং ব্ল্যাক ফাইটারের গল্প
পরবর্তী নিবন্ধফেসবুকে পেজ খুলে এসএসসির ভুয়া প্রশ্নপত্র বিক্রি