ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক আহত

আজাদী প্রতিবেদন | রবিবার , ২৪ এপ্রিল, ২০২২ at ৫:৪৮ পূর্বাহ্ণ

নগরীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মো. শরীফ (২৮) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন। গতকাল শনিবার রাত পৌনে ৯টার দিকে বায়েজিদ থানাধীন শেরশাহ ও তারা গেটের মধ্যবর্তী ডাভ গার্মেন্টসের সামনে এ ঘটনা ঘটে। আহত শরীফকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করে পাঁচলাইশ থানার ওসি (তদন্ত) মো. সাদেকুর রহমান আজাদীকে বলেন, গুরুতর আহত শরীফকে হাসপাতালে আনা হলে চিকিৎসকরা তাকে ২৪ নম্বর ওয়ার্ডে ভর্তি দিয়েছেন।

পুলিশ সূত্রে জানা যায়, শরীফ খুলশী থানাধীন টেকনিক্যাল মুজাফফরনগর এলাকায় পরিবার নিয়ে থাকেন। একটি পোশাক কারখানায় কাজ করেন। গতকাল রাতে শেরশাহ থেকে বাসার দিকে যাওয়ার পথে ডাভ গার্মেন্টেসের সামনে পৌঁছালে ছিনতাইকারীরা তাকে ঘিরে ধরেন। ছিনতাইকালে শরীফ বাধা দেয়ার চেষ্টা করেন। এক পর্যায়ে শরীফকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা পালিয়ে যান। স্থানীয়রা আহত শরীফকে উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান আজাদীকে বলেন, খবর পাওয়া মাত্র ঘটনাস্থলে পুলিশের টিম পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে। আহত শরীফ আশঙ্কামুক্ত বলেও জানান ওসি কামরুজ্জামান।

পূর্ববর্তী নিবন্ধস্বাস্থ্যঝুঁকি কমাতে নিম্নস্তরের সিগারেটের দাম বাড়ানোর প্রস্তাব
পরবর্তী নিবন্ধসেন্টমার্টিনে ধরা পড়ল ১৪০ কেজির ভোল কোরাল