ছাত্রলীগ নেতা ফয়সালের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবি

কাট্টলীতে মানববন্ধন

আজাদী প্রতিবেদন | শুক্রবার , ৯ অক্টোবর, ২০২০ at ৯:০২ পূর্বাহ্ণ

ছাত্রলীগ নেতা ফয়সাল ইমামের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে উত্তর কাট্টলী ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দারা মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে। সমাবেশে শিশু সারিকা হত্যার প্রকৃত অপরাধীদের ধরে আইনের আওতায় এনে শাস্তির দাবি করা হয়েছে। গত বুধবার বিকালে এই বিক্ষোভ ও মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, করোনাকালে নিজের মৃত্যু ভয়কে উপেক্ষা করে নিত্য প্রয়োজনীয় দ্রব্য ও চিকিৎসা সামগ্রী নিয়ে সাধারণ মানুষের দরজায় পৌছে দেয়া ফয়সাল ইমামকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। এর মাধ্যমে মূলত প্রকৃত অপরাধীদের আড়াল করা হয়েছে। তারা নিষ্পাপ শিশু সারিকা হত্যার প্রকৃত খুনির শাস্তি ও নিরপরাধ ফয়সালকে অবিলম্বে মুক্তির দাবি করেন।
সমাবেশে বক্তব্য রাখেন, উত্তর কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিন জুয়েল, হাবিবুর রহমান হাবিব, মুক্তিযোদ্ধা আলাউদ্দিন চৌধুরী, আনসারুল ইসলাম, শহীদুল ইসলাম চৌধুরী দুলদুল, দিদারুল আলম দিদু, কায়সার চৌধুরী, কুতুব উদ্দিন, শহীদুল ইসলাম, হারুনুর রশিদ (এম.এ), ছগির আলম, শিপু বিশ্বাস, টুনটু দাশ বিজয়, এস.এম আরিফ ডালিম, মোহাম্মদ আজিজ,মিঠু, রিপন, মিজানুর রহমান জনি, আবুল কাশেম, মেম্বার মানিক,মোজাম্মেল হক, সোলায়মান, জামাল, দিলু আক্তার, রুবিনা আরিফা ইয়াসমিন,তানিয়া আক্তার, তৈয়বা ইয়াসমিন প্রমুখ।

পূর্ববর্তী নিবন্ধসেবা ফাউন্ডেশনের ভিটামিন-এ প্লাস ক্যাম্পেইন
পরবর্তী নিবন্ধআগ্রাবাদ এক্সেস রোডে হাতিল ফার্ণিচার শো-রুম উদ্বোধন