ছাত্রদলের নেতৃত্বে শ্রাবণ ও জুয়েল

| সোমবার , ১৮ এপ্রিল, ২০২২ at ৪:৫২ পূর্বাহ্ণ

কাজী রওনাকুল ইসলাম শ্রাবণকে সভাপতি এবং সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে জাতীয়তাবাদী ছাত্রদলের আংশিক কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে। বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গতকাল রোববার এ আংশিক কমিটির ৫ সদস্যের নাম ঘোষণা করা হয়। খবর বিডিনিউজের।
নতুন কমিটিতে সিনিয়র সহসভাপতি হিসেবে এসেছেন রাশেদ ইকবাল খান। এছাড়া রাকিবুল ইসলাম রাকিব ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক এবং আবু আফসান মোহাম্মদ ইয়াহ ইয়া সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। নতুন সভাপতি শ্রাবণ ছাত্রদলের সদ্য বিলুপ্ত কমিটির সিনিয়র সহ-সভাপতি এবং নতুন সাধারণ সম্পাদক জুয়েল সাংগঠনিক সম্পাদকের দায়িত্বে ছিলেন।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১২ এপ্রিল ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় সভা হয়। ওই সভায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির নেতারা কমিটি গঠন ও পুর্নগঠনের দায়িত্ব তারেক রহমানের ওপর দেন। এরপর ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে এই নতুন আংশিক কমিটি মনোনয়ন দেন তারেক রহমান।
সর্বশেষ ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর ছাত্রদলের কেন্দ্রীয় কাউন্সিল হয়। ওই সম্মেলনে কাউন্সিলরদের ভোটে ফজলুর রহমান খোকন সভাপতি ও ইকবাল হোসেন শ্যামল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। ওই বছরের ২২ ডিসেম্বর খোকন ও শ্যামলের নেতৃত্বে ৬০ সদস্যের কেন্দ্রীয় সংসদের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

পূর্ববর্তী নিবন্ধরাতে মশা, দিনেও মশা
পরবর্তী নিবন্ধথানা ভবনে উঠে স্কুল ছাত্রটি যা করল