চোর চিনে ফেলায় হাত-পা বেঁধে পিটিয়ে খুন!

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ৩ অক্টোবর, ২০২১ at ৫:০৭ পূর্বাহ্ণ

মীরসরাইয়ে বিদ্যুতের ট্রান্সফরমারের কয়েল চুরি করতে হাত-পা বেঁধে নুরুল আমিন (৫৫) নামে এক নৈশপ্রহরীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। গত শুক্রবার রাতে উপজেলার ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের বড় কমলদহ কমর আলী রাস্তার পাশে ছোটন চৌধুরীর স’মিলে এই ঘটনা ঘটে। নুরুল আমিন ওই মিলে নৈশপ্রহরীর দায়িত্বে ছিলেন।
গতকাল শনিবার সকাল ১১টায় ঘটনাস্থল থেকে হাত-পা বাঁধা অবস্থায় লাশ উদ্ধার করেছে মীরসরাই থানা পুলিশ। নিহত নুরুল আমিন ওয়াহেদপুর ইউনিয়নের বড়কমলদহ এলাকার দলিলুর রহমান বাড়ির মৃত আহম্মেদুর রহমানের ছেলে। জানা গেছে, শুক্রবার রাতে বড়কমলদহ এলাকায় ছোটন চৌধুরীর মালিকানাধীন স’মিলের পানির মোটর, ৩টি ট্রান্সফমারের কয়েল দুর্বৃত্তরা চুরি করার সময় নৈশপ্রহরী নুরুল আমিন বাধা দেওয়ার চেষ্টা করেন। এ সময় তার হাত-পা বেঁধে হাতুড়ি ও গাছ দিয়ে পিটিয়ে হত্যা করে চলে যায় দুর্বৃত্তরা। গতকাল সকালে তার লাশ বাঁধা অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।
মীরসরাই থানার ওসি মজিবুর রহমান বলেন, এলাকায় নুরুল আমিনের সাথে কারো ঝামেলা বা শত্রুতা নেই। প্রাথমিক তদন্তে ও এলাকাবাসীর সাথে কথা বলে ধারণা করছি, স’মিলে চুরি করতে আসা চোরের দলকে চিনে ফেলায় হাত-পা বেঁধে পিটিয়ে খুন করতে পারে। সুরতহালে তার মাথায়, পায়ে ও কানে আঘাতের চিহ্ন দেখা গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

পূর্ববর্তী নিবন্ধইন্টারনেটের নেতিবাচক দিক জন্ম দিয়েছে নতুন শঙ্কা
পরবর্তী নিবন্ধআদালতে জেএমবির বোমা হামলা মামলার রায় আজ