চিকিৎসা শেষে বাড়ি ফেরা হল না ওদের

ফেনীতে কার ওল্টে দুইভাই নিহত

মীরসরাই প্রতিনিধি | রবিবার , ১৬ জানুয়ারি, ২০২২ at ৬:০৮ পূর্বাহ্ণ

মীরসরাইয়ের বাসিন্দা কুয়েত প্রবাসী বিপ্লব চন্দ্র দাশ (৩২) দীর্ঘদিন গলার রোগে ভুগছেন। ১৫ দিন আগে দেশে ফিরে তাই বড় ভাই চরশরৎ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহকারী তুষার চন্দ্র দাশকে (৪০) সঙ্গে নিয়ে ঢাকায় গিয়েছিলেন ভাল ডাক্তার দেখাতে। চিকিৎসা শেষে দুই ভাই ফিরছিলেন একটি ভাড়া কারে করে। কিন্তু তাদের আর বাড়ি ফেরা হল না। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী অংশে তাদের বহনকারী কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে দুইভাই নিহত হন ঘটনাস্থলে। গতকাল শনিবার দুপুরে ফেনীর বিসিক এলাকায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছেন চালক সাজ্জাদ হোসেন ও বিপ্লবের শ্যালক প্রণব চন্দ্র দাশ (২১)।
ফেনীর মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক জাকির হোসেন সড়ক দুর্ঘটনায় ২ জন নিহতের খবর নিশ্চিত করে বলেন, নিহতদের মরদেহ ফেনী জেনারেল হাসপাতাল হয়ে মীরসরাই নিজ বাড়িতে পাঠানো হয়েছে। গুরুতর আহত অপর দুইজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মীরসরাই উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম রহমান চৌধুরী জানান, প্রবাস ফেরত বিপ্লব দীর্ঘদিন গলার রোগে ভুগছেন। ভাইকে সঙ্গে নিয়ে তাই ঢাকায় গিয়েছিলেন ভাল ডাক্তার দেখাতে। চিকিৎসা শেষে দুই ভাই একটি ভাড়া গাড়ি নিয়ে ফেরার সময় দুর্ঘটনায় প্রাণ হারান। নিহত দুইভাই মীরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের চরশরৎ বাংলা বাজার এলাকার অন্ন মাঝি বাড়ির গুণধর চন্দ্র দাশের ছেলে। তিনি বলেন, শনিবার বিকেলে তাদের মৃতদেহ বাড়ি পৌঁছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সন্ধ্যার পর বাড়ির পাশের শ্মশানে তাদের সৎকার করা হয়।

পূর্ববর্তী নিবন্ধলিফটে আটকা কলেজ শিক্ষিকা, ফায়ার সার্ভিসে উদ্ধার
পরবর্তী নিবন্ধসিআরবির তিন দিকের প্রবেশপথে গেট নির্মাণ করছে রেল কর্তৃপক্ষ