চাচাতো ভাইকে গলা টিপে হত্যা

পটিয়া প্রতিনিধি | বুধবার , ২৭ অক্টোবর, ২০২১ at ৬:১৪ পূর্বাহ্ণ

পটিয়ায় পারিবারিক বিরোধের জের ধরে চাচাতো ভাইকে গলা টিপে হত্যা করা হয়েছে। এ ঘটনায় বেসরকারি একটি কোম্পানিতে কর্মরত সেল্‌সম্যান মোহাম্মদ ইউনুছ (৫০) ঘটনাস্থলেই মারা যান। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার দক্ষিণ মালিয়ারা গ্রামের ৮নং ওয়ার্ডের মকবুল মুন্সির বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত ইউনুছ ওই এলাকার মৃত ফজল আহমদের ছেলে। সে তিন কন্যা সন্তানের জনক।
নিহতের ইউনুছের চাচাতো ভাই বাচা সওদাগর বলেন, পারিবারিক একটি ঘটনা নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এসময় নিহত ইউনুছকে তার আপন চাচাতো ভাই নুর আজিজ গলা টিপে ধরে। এক পর্যায়ে ইউনুছ মাঠিতে পড়ে গিয়ে মৃত্যুর কোলে ঢলে পড়ে। আজিজ ওই এলাকার নুর মিয়ার ছেলে। ঘটনার পর আজিজ পালিয়ে যায়।
এ বিষয়ে ৮ নং ওয়ার্ড ইউপি সদস্য মো. নাছির উদ্দিন বলেন, আমি রাত ১১টায় বাড়িতে ফিরে ঘটনার কথা শুনেছি। ঘটনার সময় বাড়িতে উপস্থিত ছিলাম না। এদিকে খবর পেয়ে তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ সুপার পটিয়া সার্কেল তারিক রহমান, পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম মজুমদারসহ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।
পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

পূর্ববর্তী নিবন্ধগুজবকে ‘না’ বলবেন যেভাবে
পরবর্তী নিবন্ধহাটহাজারীর তিন ভাই হত্যায় ৮ আসামির যাবজ্জীবন